শুক্রবার, ১৯ জুলাই ২০২৪

শিরোনাম

ভারতীয় ওটিটিতে এবার হিন্দিতে ‘সুলতানপুর’

শুক্রবার, জুন ২১, ২০২৪

প্রিন্ট করুন

বিনোদন ডেস্ক: ২০২৩ সালের বছরের ২ জুন দেশীয় প্রেক্ষাগৃহে রিলিজ হয়েছিল সৈকত নাসির পরিচালিত পলিটিক্যাল থ্রিলার চলচ্চিত্র ‘সুলতানপুর’। দুই দেশের সীমান্তবর্তী একটি এলাকার রোমাঞ্চকর গল্প নিয়ে তৈরি হয়েছে চলচ্চিত্রটি। দেশের সীমান্ত এলাকার চোরাচালান, বাটপারি, ক্ষমতার বড়াই, মাদক পাচারসহ এমন আরো বহু ব্যাপার সামনে রেখে চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে। রহস্য, রোমাঞ্চ আর এক অচেনা জগতের কৌতূহলী ঘ্রাণ ছড়িয়েছে চলচ্চিত্রটির মাধ্যমে।

দেশে মুক্তির এক বছর পর ‘সুলতানপুর’ নিয়ে আরো এক সুখবর দিলেন সৈকত নাসির। তিনি জানিয়েছেন, ‘সুলতানপুর’ দেশে মুক্তির পর থেকেই ভারতের বেশ কয়েকটি বড় প্রযোজনা সংস্থা থেকে হিন্দি ভাষায় মুক্তির লক্ষে আমার সাথে যোগাযোগ করা হয়েছে। অবশেষে ভারতের অনলাইন প্ল্যাটফর্ম ‘আল্ট্রার’র সাথে চুক্তি হয়েছে। ইতিমধ্যে হিন্দি ভাষায় ‘সুলতানপুর’ ডাবিং করে ‘আল্ট্রার’য় স্ক্রিনিংও করা হয়েছে।’

সৈকত নাসির আরো জানিয়েছেন, শুধু হিন্দি ভাষায়ই নয়, অচিরেই সুমন ফারুকদের ‘সুলতানপুর’ মুক্তি পাবে চায়নিজ ভাষায়ও। ইতিমধ্যেই চায়নার একটি কোম্পানির সাথে চূড়ান্ত আলাপও সম্পন্ন হয়েছে।’ সব কিছু ঠিক থাকলে শিগগিরই সুখবরটি দিতে পারবেন এ নির্মাতা।

‘সুলতানপুর’ চলচ্চিত্রে সুমন ফারুক আর অধরা খান ছাড়াও অভিনয় করেছেন আশীষ খন্দকার, সাঞ্জু জন, রাশেদ মামুন অপু, মৌমিতা মৌ, শাহিন মৃধা প্রমুখ।

সিএন/আলী

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন