রবিবার, ২৩ জুন ২০২৪

শিরোনাম

মুখ বন্ধে নারীদের মোটা অর্থ দেন ডব্লিউডব্লিউই এর বস মিকম্যান

বুধবার, জুলাই ১৩, ২০২২

প্রিন্ট করুন

স্ট্যামফোর্ড, কানেটিকাট, আমেরিকা: ‘যৌন দুর্ব্যবহার ও বিশ্বাসভঙ্গের অভিযোগ’ ধামাচাপা দেয়ার জন্য ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের (ডব্লিউডব্লিউই) সাবেক প্রধান নির্বাহী ভিন্স মিকম্যান চার নারীকে এক কোটি ২০ লাখ ডলারের বেশি অর্থ দিয়েছেন। খবর ওয়াল স্ট্রিট জার্নালের।

এ চার নারীই ডব্লিউডব্লিউই এর সাথে জড়িত ছিলেন। তারা মিকম্যানের সাথে চুক্তি সই করেছিলেন। চুক্তির শর্ত অনুযায়ী, ৭৬ বছর বয়সী ভিন্সের সাথে তাদের সম্পর্কের বিষয়ে আলোচনা করা নিষেধ।

১৬ বছর ধরে এ অর্থ দেয়া হয়েছিল।

ডব্লিউডব্লিউই বোর্ড ভিন্সের ওপর কিছু কর্মচারীকে গোপনে ৩০ লাখ ডলার দেয়ার একটি অভিযোগ তদন্ত করছে। তদন্ত চলমান অবস্থায় চেয়ারম্যান এবং সিইও পদ থেকে সরে যেতে রাজি হন ডব্লিউডব্লিউই এর বস।

ভিন্স মিকম্যান গত মাসে এক বিবৃতিতে বলেছিলেন, ‘বিশেষ কমিটির তদন্তে আমি আমার সম্পূর্ণ সহযোগিতার প্রতিশ্রুতি দিয়েছি। তদন্তকে সমর্থন করার জন্য আমি যথাসাধ্য চেষ্টা করব। তদন্তের ফলাফল যা-ই হোক না কেন, তা মেনে নেয়ার প্রতিশ্রুতি দিচ্ছি।’

ভিন্সের মেয়ে স্টেফানি বর্তমানে অন্তর্বর্তীকালীন সিইও এবং চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, ডাব্লিউডাব্লিউই হচ্ছে একটি মার্কিন সমন্বিত মিডিয়া ও বিনোদন সংস্থা, যা মূলত পেশাদারি কুস্তির জন্য পরিচিত। ডাব্লিউডাব্লিউই চলচ্চিত্র, ফুটবল ও বিভিন্ন অন্যান্য ব্যবসায় উদ্যোগসহ বেশ কয়েকটি ক্ষেত্রে কাজ করে। এর সদর দপ্তর আমেরিকার কানেটিকাট রাজ্যের স্ট্যামফোর্ডে অবস্থিত।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন