শনিবার, ২৭ জুলাই ২০২৪

শিরোনাম

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম এখন দেশের বাজারে

সোমবার, জুলাই ৪, ২০২২

প্রিন্ট করুন

ঢাকা: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাজারে এনেছে স্টাইলিশ নারজো ৫০এ প্রাইম। আট দশমিক এক মিমি আল্ট্রা স্লিম কেভলার স্পিড টেক্সচার ডিজাইন, ছয় দশমিক ছয় ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে ও ৫০ মেগা পিক্সেলের ফ্ল্যাগশিপ লেভেলের ক্যামেরাযুক্ত ডিভাইসটি পাওয়া যাবে মাত্র ১৬ হাজার ৯৯৯ টাকায়। ফ্ল্যাশ ব্লু ও ফ্ল্যাশ ব্ল্যাক এ দুইটি ভিন্ন রঙে পাওয়া যাবে ফোনটি।

এ সেগমেন্টের ফোনগুলোর মধ্যে সবচেয়ে সেরা পারফরমেন্স প্রদানের পাশাপাশি দীর্ঘ স্থায়িত্ব নিশ্চিত করবে এ ডিভাইসটি। রিয়েলমি নারজো ৫০এ প্রাইম চার জিবি/১২৮ জিবি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ও গ্রাহকরা রোববার (৩ জুলাই) দুপুর ১২টায় বিশেষ অফারে মাত্র ১৫ হাজার ৯৯৯ টাকায় দারাজ থেকে এ অসাধারণ স্মার্টফোনটি কিনতে পারবেন। এ ফোনটি শুধুমাত্র দারাজে পাওয়া যাবে । কেনার জন্য ক্লিকঃ https://click.daraz.com.bd/e/_6vi28

আট দশমিক এক মিমি আল্ট্রা স্লিম, ১৯২ দশমিক পাঁছ গ্রাম আল্ট্রা-লাইট বডি ও কেভলার স্পিড টেক্সচার ডিজাইনের নারজো ৫০এ প্রাইম এ দামের মধ্যে সবচেয়ে পাতলা ও হালকা ডিভাইস এবং এটি বহন করাও অত্যন্ত স্বাচ্ছন্দ্যদায়ক। এতে থাকছে ছয় দশমিক ছয ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে; যার ফলে গেমিং ও কনটেন্ট ভিউইংয়ে পাওয়া যাবে অসাধারণ এক্সপেরিয়েন্স। ডিভাইসটিতে থাকছে ৫০ মেগা পিক্সেল এআই ট্রিপল ক্যামেরা সেটআপ; যাতে ব্যবহারকারীরা ছোট থেকে ছোট বস্তুরও ঝকঝকে ছবি তুলতে পারবেন। শক্তিশালী অক্টা-কোর ১২ ন্যানো মিটার প্রসেসর ও বিশাল ব্যাটারিযুক্ত এ ফোনটি এ সেগমেন্টে সেরা পারফরমেন্স দেবে।

পাঁচ হাজার এমএএইচ বিশাল ব্যাটারি থাকায় টানা ১৭.২ ঘন্টা ইউটিউবে কনটেন্ট দেখতে পারবেন কিংবা টানা ৮.১ ঘন্টা গেমি খেলতে পারবেন। চার্জ শেষ হয়ে গেলেও, ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করে নারজো ৫০এ প্রাইম; তাই দ্রুতই চার্জ হয়ে যাবে।

থাকছে আলট্রা ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও এক টেরাবাইট পর্যন্ত মেমরি এক্সপানশন সুবিধা। সব মিলিয়ে দুর্দান্ত ডিজাইন ও স্পেসিফিকেশনের কম্বো এনেছে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম। এ দামে গেমিং ফোন এর ডিজাইনের মধ্যে এটাই সেরা ।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন