সোমবার, ২০ মে ২০২৪

শিরোনাম

শিকাগোতে পরিবারের চারজনকে গুলি করে খুন, মারল তিন কুকুরকেও

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২১, ২০২৩

প্রিন্ট করুন

শিকাগো, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রে বন্দুক হামলা বা গোলাগুলি নব্য কিছু নয়। প্রতিদিনই দেশটির কোথাও না কোথাও ঘটছে বন্দুক সহিংসতা, প্রাণ হারাচ্ছে মানুষ। তবে, এবার শিকাগোর এক ঘটনা সহিংসতাকে নিয়ে গেছে অন্য মাত্রায়। সেখানে একই পরিবারের মা-বাবা, দুই সন্তান ও তাদের পোষা তিনটি কুকুরকেও গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। রোববার (১৭ সেপ্টেম্বর) রাত আটটা ৪০ মিনিটের দিকে শিকাগো শহরের রোমিওভিলের একটি বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন আলবার্তো রোলন, জোরাইদা বার্তোলোমি এবং তাদের দশ ও সাত বছর বয়সী দুই সন্তান অ্যাড্রিয়েল ও দিয়েগো। এছাড়া, ঘটনাস্থল থেকে তাদের পোষা তিনটি কুকুরের মরদেহও উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত বা রোববার (১৭ সেপ্টেম্বর) ভোরের দিকে তাদের গুলি করে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। রোমিওভিল পুলিশের ডেপুটি চিফ ক্রিস বার্ন সোমবার (১৮ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলনে জানান, ওই পরিবারের সদস্যরা আত্মহত্যা করেছেন বলে মনে হচ্ছে না।

তিনি বলেন, ‘এই ঘটনাকে বর্তমানে আমরা হত্যাকাণ্ড হিসেবে ধরে নিয়েই তদন্ত করছি।’

এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। তবে, এটি কোন বিচ্ছিন্ন ঘটনা না হওয়ায়, এতে স্থানীয় লোকজন ঝুঁকিতে নেই বলে জানিয়েছে পুলিশ।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন