শুক্রবার, ১৯ জুলাই ২০২৪

শিরোনাম

শেখ হাসিনার অধীনেই আগামীর নির্বাচন অনুষ্ঠিত হবে—মোশাররফ

শুক্রবার, অক্টোবর ৬, ২০২৩

প্রিন্ট করুন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, বিএনপি ৫ নম্বরে (৫ নম্বর ইউনিয়ন) একটি ছেলেকে খুন করেছে। এরা খুনির দল, অতীতেও খুন করেছে, আগামীতেও খুন করবে। আমাদের সজাগ থাকতে হবে। আমরা যদি সবাই ঐক্যবদ্ধ থাকি তাহলে কাউকে কি খুন করতে পারবে? না, তারা আমাদের কিছুই করতে পারবে না। আমরা সবাই কি ঐক্যবদ্ধ থাকবো? আমরা বলতে চাই আমাদের দলে যারা অনুপ্রবেশকারী আছে তাদের স্থান আমাদের দলে হবে না। আজকে আমি বলতে চাই আগামীতে নির্বাচন হবে, শেখ হাসিনা ছিলেন, থাকবে। তার অধীনেই আগামীর নির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার (৬ অক্টোবর) বিকেলে চট্টগ্রামের মিরসরাইয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এদিন বিকেল ৪টা থেকে উপজেলার বারইয়ারহাট পৌরসভার ট্রাফিক চত্বরে সমাবেশ শুরু হবে।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, যারা আমাদের দলে অনুপ্রবেশ করেছে আওয়ামী লীগ বলেন, যুবলীগ বলেন, ছাত্রলীগ বলেন, তাদের বহিষ্কার করতে হবে। তারা আমাদের লোক নয়, তারা অবৈধভাবে টাকা কামাচ্ছে, প্রধানমন্ত্রী এসব জানেন। সুতরাং আমি তাদেরকে হুঁশিয়ার করে দিতে চাই এ কাজ আর করিয়েন না। মামলার ভয় দেখিয়ে আমাদের থামানো যাবে না। যারা অনুপ্রবেশকারী আছে তাদের স্থান আমাদের দলে হবে না।

এ সময় তিনি বঙ্গবন্ধুর সাথে বিভিন্ন স্মৃতিচারণ করে বলেন, আজকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আজকে মিরসরাইয়ে ইকোনমিক জোন হয়েছে। এটি কে করেছেন? প্রধানমন্ত্রী শেখ হাসিনা করেছেন। ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন সে পথ দেখিয়ে দিয়েছিলেন।

শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আওয়ামী লীগের প্রবীণ এই নেতা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেভাবে আমাকে স্নেহ করতেন, ভালোবাসতেন; সেভাবে তার কন্যাও আমাকে সম্মান দিয়েছেন। আমি তার কাছে চির কৃতজ্ঞ। তিনি আমাকে এক নম্বর সহ-সভাপতি করেছেন। সংসদীয় বোর্ডের সদস্য করেছেন। আমি কিন্তু চাইনি।

দেশের বিভিন্ন অভাবনীয় উন্নয়নের কথা তুলে ধরে তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের বিস্ময়। শেখ হাসিনা এ দেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছে। আসন্ন নির্বাচনকে বানচাল করতে বিএনপি- জামায়াত নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে। দেশের জনগণকে সাথে নিয়ে সকল ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

বর্তমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে।—যোগ করেন, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ মাহবুবুল আলম হানিফ (এমপি) বলেন, বৃহস্পতিবার ৫ অক্টোবর বিএনপির রোড মার্চ পরবর্তী পথসভা মিরসরাইয়ে অনুষ্ঠিত হয়েছে। বিএনপির পথসভা প্রধান অতিথি রাজাকার পুত্র বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর আল্টিমেটাম দিয়েছেন। তাদের এই আল্টিমেটাম ২০১২ সাল থেকে এখনো পর্যন্ত চলমান আছে। তাদের আলটিমেটামের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও ২ বার প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন।

তিনি বলেন, তাদের আল্টিমেটাম আওয়ামী লীগ গুরুত্ব না দিয়ে পুনরায় সর্বজন স্বীকৃত নির্বাচন উপহারের মাধ্যমে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন জননেত্রী শেখ হাসিনা। তারা সেংশনের কথা বলে তাদের লজ্জা নেই তাদের রাজপুত্র তারেক রহমান ২০০৮ সালে যুক্তরাষ্ট্রের স্যাংশন খেয়ে ছিল। এখন তারা আওয়ামী লীগকে সেংশনের ভয় দেখাচ্ছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন—আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য আব্দুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ মাহবুবুল আলম হানিফ (এমপি), কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবিএম মোজাম্মেল হক, ফটিকছড়ির সাংসদিয় আসনের সংরক্ষিত নারী এমপি খাদিজাতুল কোবরা সনি, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য এমপি ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের পুত্র ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেল, চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরাদুল হক ভুট্টো, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপুসহ প্রমুখ।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন