রবিবার, ২৩ জুন ২০২৪

শিরোনাম

সাভারে শিক্ষক খুনের ঘটনায় শিক্ষার্থীকে গ্রেফতার করা যায় নি

বুধবার, জুন ২৯, ২০২২

প্রিন্ট করুন

ঢাকা: ঢাকার সাভারের আশুলিয়ায় শিক্ষার্থীর স্টাম্প দিয়ে মেরে শিক্ষক উৎপল কুমার সরকারকে (৩৫)  খুনের ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থীর পিতা উজ্জল হোসেনকে আটক করেছে পুলিশ।

বিষয়টি গণ মাধ্যমকে নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান।

তিনি বলেন, ‘অভিযুক্ত শিক্ষার্থীকে গ্রেফতার করা যায় নি। তাকে পালাতে সহায়তার করার দায়ে তার পিতা উজ্জল হোসেনকে রাতে কুষ্টিয়া থেকে আটক করা হয়েছে।’

উজ্জল হোসেন কি মামলার আসামি, এমন প্রশ্নের উত্তরে এসএম কামরুজ্জামান বলেন, ‘আমাদের কাছে মনে হচ্ছে, তার (উজ্জল) প্রশ্রয়েই ওই শিক্ষার্থী শিক্ষককে আঘাত করেছিল। এ ছাড়া, তিনি তার ছেলেকে পালাতে সাহায্য করছেন। তাই তাকে মামলায় আসামি করা হবে।’

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি রাজনীতি বিজ্ঞান বিভাগ থেকে পাস করার পর আশুলিয়ায় চিত্রশাইলে হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজে শিক্ষকতা শুরু করেছিলেন উৎপল কুমার সরকার। গত শনিবার (২৫ জুন) দুপুরে দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ওই ছাত্র ক্রিকেট খেলার স্টাম্প দিয়ে অতর্কিত হামলা চালায় শিক্ষক উৎপল কুমার সরকারের ওপর। প্রথমে ওই ছাত্র শিক্ষকের মাথায় আঘাত করে ও পরে এলোপাতাড়ি পেটাতে থাকে। এ ছাড়া স্ট্যাম্পের সুচালো অংশ দিয়ে পেটের বিভিন্ন অংশে আঘাত করে।

গুরুতর আহত অবস্থায় উৎপলকে প্রথমে আশুলিয়া নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হয়। আঘাত গুরুতর হওয়ায় পরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার (২৮ জুন) ভোরে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন