রবিবার, ২৩ জুন ২০২৪

শিরোনাম

সিলেট থেকে বাংলাদেশ বিমানের ডেডিকেটেড হজ ফ্লাইটের উদ্বোধন

বুধবার, জুন ২৯, ২০২২

প্রিন্ট করুন

নিজস্ব প্রতিবেদক: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সিলেট অঞ্চলের হজযাত্রীদের সুবিধার্থে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জেদ্দা রুটে ডেডিকেটেড হজ ফ্লাইটের সূচনা করেছে। সিলেট থেকে এ বছর বিমানের প্রথম হজ ফ্লাইট বিজি-৩১৩১ মঙ্গলবার (২৮ জুন) মঙ্গলবার সকাল দশটায় ৪১৯ জন হজযাত্রী নিয়ে জেদ্দার উদ্দেশ্যে যাত্রা করেছে। ফ্লাইটটি স্থানীয় সময় দুপুর একটায় জেদ্দা পৌঁছাবে। 

এ বছর বাংলাদেশ থেকে ৬০ হাজার মানুষ হজে যাবেন, এর মধ্যে বিমান ৩০ হাজার হজযাত্রী পরিবহন করবে। সিলেট-জেদ্দা রুটে দুইটি ফ্লাইটসহ এ বছর প্রি হজে মোট ৬৭টি ডেডিকেটেড ফ্লাইট পরিচালনা করবে বিমান। সিলেট থেকে পরবর্তী হজফ্লাইটটি বৃহস্পতিবার (৩০ জুন) জেদ্দার উদ্দেশ্যে যাত্রা করবে।

সিলেট থেকে সরাসরি হজ ফ্লাইটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিমানের অর্থ পরিদপ্তরের পরিচালক মো. নওসাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ভারপ্রাপ্ত পরিচালক আবদুল গণি, হাব এর সিলেট জোনের সভাপতি জহিরুল কবির চৌধুরী ও আটাব এর সিলেট জোনের সভাপতি জিয়াউর রহমান খান রেজওয়ান। উদ্বোধনী অনুষ্ঠানে বিমান, সিভিল এভিয়েশন, হাব, আটাব এর প্রতিনিধিসহ সিলেটের স্থানীয় গণ মাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।     

অতিথিরা সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ডিপার্চার লাউঞ্জে হজযাত্রীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় হজযাত্রী ও দেশবাসীর কল্যাণে দোয়া ও মোনাজাত করা হয় এবং মোনাজাত শেষে হজযাত্রীদেরকে জেদ্দার উদ্দেশ্যে বিদায় জানানো হয়।      

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন