শুক্রবার, ২১ জুন ২০২৪

শিরোনাম

সোলসের কালজয়ী গানে মাতল নিউইয়র্কবাসী

সোমবার, জুন ৩, ২০২৪

প্রিন্ট করুন

সিএন প্রতিবেদন: জনপ্রিয় ব্যান্ড দল সোলসের গানের সুরে মেতে উঠেছেন নিউইয়র্কের শত শত দর্শক। স্টেজে পারফর্ম করা সোলস ব্যান্ডের সদস্যরা একের পর এক জনপ্রিয় গান পরিবেশন করে মাতিয়ে তুলছেন দর্শকদের।

রোববার (২ জুন) যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ১৭৬-২১ ওয়েস্কফোর্ড ট্যারেস, জ্যামাইকা স্টেটে নিউইয়র্ক-১১৪৩২ মেরী লুইস একাডেমি হলে সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ছিল এমনি চিত্র।

বাংলাদেশের দর্শক নন্দিত ব্যান্ড সোলসের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে এই কনসার্টের আয়োজন করা হয়। কানায় কানায় পূর্ণ হলটিতে গানের সুরে–ছন্দে মেতে ওঠা দর্শকদের উচ্ছ্বাস ছিলো বাঁধভাঙ্গা। প্রবাসের মাটিতে নিজ দেশের প্রিয় ব্যান্ড দলের প্যারফর্মন্সে মুগ্ধ ছিলেন শ্রোতারা।

১৯৭৩ সালে সুরেলা নাম পরিবর্তন করে সোলস নামে শুরু হয় ব্যান্ড দলটির যাত্রা। ৫০ বছর ধরে চলমান এ যাত্রায় মুখরিত জীবনে চলার পথে, কেন এই নিঃসঙ্গতা, তোরে পুতুলের মতো করে সাজিয়ে এমন একের পর এক কালজয়ী গানে যুগের পর যুগ ধরে দর্শক শ্রোতাদের মনোরঞ্জন করে আসছে জনপ্রিয় এই ব্যান্ড দলটি।

৫০ বছর পূর্তি উপলক্ষে দেশী মিউজিক ও গ্যালাক্সি মিডিয়া এন্ড এন্টারটেইনমেন্ট এর আয়োজনে শ্রোতাদের সাথে আয়োজিত এই কনসার্ট টি ছিলো নিউয়র্কের ইতিহাসে সোলসের সবচেয়ে বড় কনসার্ট। শ্রোতাদের ভালোবাসায় মুগ্ধ ব্যান্ড দলটির সদস্যরা কৃতজ্ঞতা জানান দর্শকদের প্রতি। একই সাথে দর্শক ও স্পন্সদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন অনুষ্ঠানের আয়োজক বদরুদ্দোজা সাগর।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন