বুধবার, ২২ মে ২০২৪

শিরোনাম

সৌদি আরবে লটারি জিতে ৩ কোটি টাকা পেলেন বাংলাদেশি যুবক

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২১, ২০২৩

প্রিন্ট করুন

সিএন প্রতিবেদন: সৌদি আরবে এই সপ্তাহের ‘মাহজোজ’ লটারি জিতে নিয়েছেন মো. শামীম নামে এক বাংলাদেশি যুবক। এর ফলে তিনি ১০ লাখ দিরহাম পাবেন। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় তিন কোটি টাকা।

বুধবার (২০ সেপ্টেম্বর) গালফ নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, সৌদি আরবের দাম্মাম শহরে একটি বেসরকারি ঠিকাদারি প্রতিষ্ঠানে সুপারভাইজার হিসেবে কাজ করেন শামীম।

আরব আমিরাতভিত্তিক ওই লটারি জয়ের ঘটনাটি শামীমের জন্য খুব বিস্ময়কর ছিল। র‍্যাফেল ড্র এর নম্বরসহ মাহজোজ লটারি কর্তৃপক্ষ যখন মোবাইলে নোটিফিকেশন পাঠায়, সেই মুহূর্তটিতে শামীম একা ছিলেন। মেসেজ দেখে তিনি প্রথমে বিশ্বাসই করেননি যে লটারি জিতেছেন।

এ অবস্থায় তিনি তার মাহজোজ অ্যাকাউন্টে লগইন করেন এবং লটারির ড্র সম্পর্কিত কোনো খবর আছে কি-না খুঁজতে থাকেন। কিছুক্ষণের মধ্যেই তিনি নিশ্চিত হন যে, লটারি জয় করেছেন।

লটারি জয়ের অনুভূতি জানাতে গিয়ে শামীম বলেন, ‘লটারি জয়ের বিষয়টি নিশ্চিত হওয়ার পর আমি ধাক্কা খেয়েছি এবং বাকরুদ্ধ হয়ে পড়ি।’

তিনি আরও বলেন, ‘মাহজোজ অ্যাকাউন্টে আমি যখন আমার মোট অর্থের পরিমাণ দেখি, তখন নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিলাম না। আমার টাকার পরিমাণে এতগুলো শূন্য এর আগে কখনো যোগ হয়নি। বিপুল পরিমাণ এই টাকা জয়ের জন্য আমি কৃতজ্ঞ।’

শামীমের ভালোবাসার মানুষেরা সব বাংলাদেশে থাকেন। তাই লটারি জয় নিশ্চিত হওয়ার পর বাংলাদেশে ফোন করে তাঁদের খবরটি জানান তিনি।

শামীম জানিয়েছেন, তিনি ক্রিকেট খেলার খুব ভক্ত। টেলিভিশনে এই খেলা দেখেই তিনি অবসর সময় পার করেন।

সিএন/এমটি

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন