রবিবার, ২১ এপ্রিল ২০২৪

শিরোনাম

স্থগিত হতে পারে শিল্পী সমিতির নির্বাচন!

বৃহস্পতিবার, মার্চ ২১, ২০২৪

প্রিন্ট করুন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন সন্নিকটে। সম্ভাব্য প্রার্থীরা প্যানেল সাজাতে ব্যস্ত। এরই মধ্যে নির্বাচন স্থগিতের আভাস পাওয়া যাচ্ছে।

বিষয়টি নিয়ে শিল্পী সমিতির প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু বলেন, নির্বাচন পেছানোর জন্য আমাদের কাছে চিঠি এসেছে। আবার নির্বাচন এগিয়ে আনার জন্যও চিঠি এসেছে। তারা তাদের মত করে যুক্তি তুলে ধরে নির্বাচন কমিশনে আবেদন করেছেন। অন্যদিকে সরারসরি নির্বাচন স্থগিত চেয়েও আবেদন করা হয়েছে। শিল্পী সমিতির চলমান মামলার কাগজসহ কমিশনে আবেদন করেছেন। আমরা নির্বাচন কমিশন মিটিং করে একজন আইনজীবী নিয়েছি। তার পরামর্শ নেব। বিষয়টা আদালতের উপর নির্ভর করছে।

১৯ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তা পরিবর্তন করে সম্প্রতি ২৭ এপ্রিল ঘোষণা করেন নির্বাচন কমিশনের চেয়ারম্যান খোরশেদ আলম খসরু। নতুন এই তারিখ ঘোষণায় বিস্মিত গত দুই মেয়াদের সাবেক সভাপতি মিশা সওদাগর। নতুন তারিখের ফলে আর্থিক ক্ষতিসহ বহু সমস্যার মোকাবেলা করতে হবে জানিয়ে প্রধান নির্বাচন কমিশনার বরাবর চিঠি দিয়েছেন এই অভিনেতা।

এবারের নির্বাচনে মিশা সওদাগর (সভাপতি পদপ্রার্থী) ও মনোয়ার হোসেন ডিপজল (সাধারণ সম্পাদক পদপ্রার্থী) থাকবেন এক প্যানেলে। অন্যদিকে, মাহমুদ কলি (সভাপতি পদপ্রার্থী) ও নিপুণ আক্তার (সাধারণ সম্পাদক পদপ্রার্থী) থাকবেন এক প্যানেলে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন