বুধবার, ২২ মে ২০২৪

শিরোনাম

স্পট: প্রেসকোট/বিচ্ছেদ চাওয়ায় স্বামীকে গুলি করলেন স্ত্রী

রবিবার, সেপ্টেম্বর ২৪, ২০২৩

প্রিন্ট করুন

প্রেসকোটে, অ্যারিজোনা, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা অঙ্গরাজ্যের বাসিন্দা ক্রিস্টিনা পাসকুয়ালেট্টো (৬২) ও তার স্বামী জন পাসকুয়ালেট্টো (৮০) বেশ কিছু দিন ধরেই আলাদা থাকছিলেন। জন এবার চাইছিলেন দুইজনের মধ্যে বিচ্ছেদ হয়ে যাক। এ কথা ক্রিস্টিনাকে বলার পর দুইজনের বাগবিতণ্ডার এক পর্যায়ে স্বামীকে গুলি বসেন স্ত্রী।

বুধবার (২০ সেপ্টেম্বর) এই ঘটনা ঘটেছে বলে প্রেসকোট পুলিশ বিভাগ সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া পোস্টে জানিয়েছে।

পুলিম জানায়, অভিযুক্ত ক্রিস্টিনা পাসকুয়ালেট্টোর বয়স ৬২ বছর। বর্তমানে তিনি গিলবার্টের বাসিন্দা। তার স্বামী ৮০ বছরের জন পাসকুয়ালেট্টো প্রেসকোটে থাকেন। কয়েক মাস আগ পর্যন্ত সেখানেই থাকতেন ক্রিস্টিনা। বুধবার (২০ সেপ্টেম্বর) মাঝ রাতে গাড়ি চালিয়ে প্রেসকোটের বাড়িতে পৌঁছান ক্রিস্টিনা। সেখান একাই থাকতেন জন।

প্রেসকোটে পৌঁছানোর পর স্বামী জন ক্রিস্টিনার সাথে বিচ্ছেদ ঘটাবেন বলে জানান। সে সময় বাসায় বিচ্ছেদ নিয়ে দুইজনের মাঝে বাগবিতণ্ডা হয়।

ক্রিস্টিনা পুলিশকে বলেছেন, ‘তিনি জনের কাছ থেকে বিচ্ছেদ চান না। কিন্তু, জন এতে রাজি নন। পরে রাতে বিছানায় জনকে লক্ষ্য করে বন্দুক থেকে গুলি চালান ক্রিস্টিনা।’

জনের কব্জিতে গুলি লাগে। তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে, উন্নত চিকিৎসার জন্য তাকে অ্যারিজোনার ফোনিক্স-এরিয়া হাসপাতালে স্থানান্তর করা হয়।

পুলিশ জানিয়েছে, ক্রিস্টিনা পাসকুয়ালেট্টোর বিরুদ্ধে স্বামীকে খুনের চেষ্টা, হামলা, জালিয়াতি ও চুরির অভিযোগে মামলা করা হয়েছে।

তাকে গ্রেফতারও করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন