রবিবার, ১৪ এপ্রিল ২০২৪

শিরোনাম

স্যামসাংয়ের সাথে দেশ সেরা দুই ব্যান্ড মিউজিশিয়ান

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৭, ২০২২

প্রিন্ট করুন

ঢাকা: দেশের অন্যতম জনপ্রিয় মিউজিশিয়ান খ্যাতনামা ব্যান্ড ‘অর্থহীন’ এর প্রতিষ্ঠাতা সদস্য সাইদুস সালেহীন খালেদ সুমন, যিনি ‘বেইসবাবা সুমন’ নামেই ভক্তদের মাঝে বেশি জনপ্রিয়, দীর্ঘ দিনের বিরতি শেষে সম্প্রতি ফের মিউজিক সিনারিওতে ফিরে এসেছেন। ক্যান্সারসহ নানা শারীরিক জটিলতাকে বুড়ো আঙুল দেখিয়ে এ শিল্পী গত বছরের ডিসেম্বর থেকে ফের নতুন উদ্যোমে কনসার্টের স্টেজ মাতাতে শুরু করেছেন। দেশের ব্যান্ড মিউজিক প্রেমীদের জন্য বেইসবাবার এ ‘কামব্যাক’ ছিল বছর শেষের সেরা উপহার, যার প্রমাণ পাওয়া গেছে চট্টগ্রাম ও ঢাকায় অর্থহীনের সর্বশেষ দুইটি কনসার্টে ভক্তদের উপচে পড়া ভিড় আর সরব উপস্থিতি থেকে।

সুমন নিজেও বসে নেই। ফ্যানদের এ অকৃত্রিম ভালোবাসার প্রত্যুত্তরে তিনি ইতিমধ্যেই উপহার দিয়েছেন তার নতুন গান ‘বয়স হল আমার।’ প্রতিশ্রুতি দিয়েছেন- সামনে দুই খণ্ডে আসতে যাচ্ছে ‘ফিনিক্সের ডায়েরি’ সিরিজে অর্থহীনের দুইটি অ্যালবাম! ব্যস্ততা ই যার এগিয়ে যাওয়ার শক্তি, তার কাছ থেকে অবশ্য এমন পুনরুত্তোর আশা করাই যায়। এর মাঝেই শোনা যাচ্ছে, বেস গিটারের কারিশমা দেখানো হাতে নাকি এবার শোভা পেতে যাচ্ছে স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ মডেল গ্যালাক্সি এস টুয়েন্টি টু আলট্রা!

সুমন নিজেই তার সামাজিক মাধ্যমে সোমবার (১৪ ফেব্রুয়ারি) একটি ছোট্ট ভিডিও ক্লিপ শেয়ার করেন, যাতে দেখা যায় তিনি স্যামসাং এস সিরিজের অন্যতম অনুসঙ্গ এস পেন ব্যবহার করে স্মার্টফোনের স্ক্রিনেই লিখে চলেছেন প্রিয় কোন গানের কথামালা। সেই সাথে ক্যাপশনে লেখেন, আমার মনের ভাবনাগুলো লিখে রাখা এখন আগের যে কোন সময়ের চাইতে সহজ।

এখানেই শেষ নয়, এর সাথে আরো যুক্ত হয়েছেন আরেক তুখোড় ব্যান্ড নেমেসিসের ভোকাল জোহাদ রেজা চৌধুরী। ৮ জানুয়ারির দুইজনে এক সাথে পালন করেছেন তাদের জন্মদিন। স্যামসাংয়ের সাথে এ যাত্রায় খুব শিগগির অ্যাম্বাসেডর হিসেবে সাথী হতে যাচ্ছেন জোহাদও।

তরুণদের পছন্দকে প্রাধান্য দিয়ে সব সময়ই বাজারে নতুন কিছু করে দেখানোর চেষ্টা করে স্যামসাং। এবার তাদের ফ্ল্যাগশিপ ‘এস’ সিরিজকে বাজারে নিয়ে আসার সাথী হিসেবে বেইসবাবার ফিনিক্স কিংবা জোহাদের পাওয়ারফুল অলরাউন্ড পারফর্মেন্সকেই বেছে নিয়েছে ব্র্যান্ডটি!
সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন