বুধবার, ২২ মে ২০২৪

শিরোনাম

হলিউড: ডিসেম্বরে আসছে এমা স্টোনের ‘পোর থিংস’

শুক্রবার, জুলাই ২৮, ২০২৩

প্রিন্ট করুন

ক্যালিফোর্নিয়া, লস অ্যাঞ্জেলেস, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের ফিল্ম ইন্ডাস্ট্রি হলিউডের অস্কারজয়ী অভিনেত্রী এমা স্টোন। এ বছর এখন পর্যন্ত তার কোন চলচ্চিত্র মুক্তি পায়নি। তবে, বছরের শেষ মাসে তার নতুন চলচ্চিত্র ‘পোর থিংস’ মুক্তি পাবে; যা নিয়ে এখনই প্রচারে ব্যস্ত ‘জম্বিল্যান্ড’ খ্যাত এ অভিনেত্রী।

‘পোর থিংস’ চলচ্চিত্রটি আগের ঘোষণা অনুযায়ী ৮ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল। তবে, চলচ্চিত্রটি মুক্তির আগে ভেনিসসহ বেশকিছু উৎসবে প্রদর্শনীর জন্য পাঠানো হবে। তাই, আপাতত সেপ্টেম্বরে এটি মুক্তি পাচ্ছে না বলে হলিউডভিত্তিক গণমাধ্যম দ্য হলিউড রিপোর্টারকে জানান গ্রিক নির্মাতা ইয়োর্গস লান্থিমস।

তিনি বলেন, ‘চলচ্চিত্রটি আমরা মুক্তির আগে বিভিন্ন প্রদর্শনীতে পাঠাব। এ ছাড়া, চলচ্চিত্রের প্রচারে পৃথিবীর বিভিন্ন দেশে আমাদের ভ্রমণ করতে হবে। সবকিছু মিলিয়ে আমরা সেপ্টেম্বরে চলচ্চিত্রটি মুক্তি দিতে পারছি না। তবে, বছরের শেষ মাসে মুক্তি দেয়া হবে ‘পোর থিংস’।’

সায়েন্স, ফ্যান্টাসি ও ড্রামা ধাঁচের এ চলচ্চিত্র সত্য ঘটনা অবলম্বনে নির্মাণ করা হয়েছে।

এলিমেন্ট প্রডাকশনের প্রযোজনায় চলচ্চিত্রটির প্রধান দুই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এমা স্টোন ও মার্ক রফেলোকে। এ ছাড়া, বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন উইলিয়াম ডিফো, র‍্যামি ইউসুফ, জেরর্ড ক্যার্মিসেল, ক্রিস্টোফার অ্যাবোট, মার্গারেট কুয়েলি, ক্যাথরিন হান্টার, সুজা বেম্বা ও ওয়েন ব্রেট। এটি নির্মাণে খরচ হয়েছে ৭০ মিলিয়ন মার্কিন ডলার।

বলে রাখা ভাল, ২০১৮ সালের আলোচিত চলচ্চিত্র দ্য ফেভারিটে ল্যান্থিমসের পরিচালনায় কাজ করেছিলেন এমা স্টোন। চলচ্চিত্রটি দশটি অস্কার মনোনয়ন পেয়েছিল। স্টোন ও র‌্যাচেল ওয়েজ উভয়েই সেরা পার্শ্ব অভিনেত্রীর মনোনয়ন পেয়েছিলেন। অলিভিয়া কোলম্যান রানী অ্যানের চরিত্রে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছিলেন। এ ছাড়া, তার অর্জনের তালিকায় রয়েছে ব্রিটিশ একাডেমি অ্যাওয়ার্ড, গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসহ অসংখ্য পুরস্কার।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন