বুধবার, ২২ মে ২০২৪

শিরোনাম

হাফপ্যান্ট পরে সমুদ্রতীরে ঘুরছে ৮০ বছরের বাইডেন

মঙ্গলবার, আগস্ট ১, ২০২৩

প্রিন্ট করুন
কাবুল বিমানবন্দরে আবারও হামলা হতে পারে বাইডেনের সতর্কবার্তা 1
কাবুল বিমানবন্দরে আবারও হামলা হতে পারে বাইডেনের সতর্কবার্তা 1

সিএন প্রতিবেদন: মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে হঠাৎ হাফপ্যান্ট পরিহিত অবস্থায় ঘুরতে দেখা গেল ডেলাওয়্যারের সমুদ্রসৈকতে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যবহারকারীরা নানা মত ব্যক্ত করেছেন।

সোমবার (৩১ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যমে বাইডেনের খালি গায়ের ছবি ভাইরাল হয়।

রোববার মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন তাঁর ডেলাওয়্যারের রিওবুথ এলাকার বাড়ির কাছের সমুদ্রসৈকতে গিয়েছিলেন বেড়াতে। সেখানে শার্ট খুলে সূর্যরশ্মি গায়ে মাখছিলেন। কিন্তু পাপারাজ্জিরা সুযোগটা নিতে মোটেও ভুল করেনি। একাধিক ছবি তুলেছেন একজন সাংবাদিক।

বাইডেনের ছবিগুলো পোস্ট করেছেন এরিক গেলার নামে ওই সাংবাদিক। তিনিও ছুটি কাটাতে গিয়েছিলেন রিওবুথে। তিনি সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) মোট তিনটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলোর একটিতে দেখা যায়, বাইডেন একটি নীলরঙা সুইমিং হাফপ্যান্ট, একই রঙের টেনিস শু পরেছেন। একই সঙ্গে তার মাথার পেছন দিকে ঘোরানো একটি বেসবল ক্যাপ এবং চোখে রোদচশমা। কিন্তু তাঁর ঊর্ধ্বাঙ্গে আর কিছুই নেই। অপর একটি ছবিতে বাইডেনকে একটি চেয়ারে বসে থাকতে দেখা যায়।

ছবিগুলোর ক্যাপশনে এরিক গেলার লেখেন, ‘রিওবুথের সমুদ্রসৈকতে দারুণ একটি দিন উপভোগ করছেন বাইডেন।’

এর আগে, ২০০৯ সালে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন উদাম গায়ে ঘোড়ায় চড়ে ছবি তুলেছিলেন। পরে সেগুলোও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। অনেকে বলে থাকেন, পুতিন লোক দেখানোর জন্য এমনটা করেছেন। তবে বাইডেন তাঁর শরীর দেখানোর জন্য উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই কাজ করেননি বলেই মনে হয়। কারণ ছবিগুলো তাঁর অমনোযোগী অবস্থায় তোলা হয়েছে।

সিএন/এমটি

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন