শনিবার, ২০ এপ্রিল ২০২৪

শিরোনাম

১৮ মে নিউ ইয়র্ক সিটিতে ইউএসবিসিসিআইয়ের রিয়েল এস্টেট এক্সপো

বুধবার, মার্চ ১৩, ২০২৪

প্রিন্ট করুন

নিউ ইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটিতে এবার রিয়েল এস্টেট সেক্টরে সবচেয়ে বড় এক্সপো আয়োজন করতে যাচ্ছে ইউএস বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ইউএসবিসিসিআই)। আরেএ এক্সপোর শিরোনাম মর্টগেজ ডিপোট টিম বেইলি প্রেজেন্টেড ইউএসবিসিসিআই রিয়েল স্টেট এক্সপো ২০২৪। আগামী ১৮ মে নিউ ইয়র্ক সিটির লাগুরডিয়া ম্যারিয়ট হোটেলে এ এক্সপো অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে গেল ৬  মার্চ) সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান সংগঠনের ডিরেক্টর শেখ ফরহাদ।

এক্সপোতে এজেন্ট, ব্রোকার, বিনিয়োগকারী, ক্রেতা ও বিক্রেতাসহ বিভিন্ন ব্যাকগ্রাউন্ডের রিয়েল এস্টেট পেশাদারদের একত্র করার লক্ষ্য ইউএসবিসিসিআইয়ের। সকলৈর আন্তরিক চেষ্টায় একটি সফল এক্সপো হতে যাচ্ছে বলে জানান এক্সপোর চেয়ার ইসমাইল আহমেদ।

যুক্তরাষ্ট্রের বিভিন্ন প্রান্ত থেকে ৫০টির বেশী এক্সিবিটর এবং ১০০’র বেশী পেশাদার ব্যক্তি এ এক্সপোতে উপস্থিত থাকবেন বলে প্রত্যাশা আয়োজকদের। আয়োজনে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ যেমন এজেন্ট, আইনজীবী, স্থপতি, ব্যাংকার, ব্রোকার, শিক্ষাবিদ উপস্থিত থাকবেন। বাংলাদেশী কমিউনিটির মানুষের জন্য এ এক্সপো দারুন সহায়ক হবে বলে মনে করছেন সংগঠনের ফাউন্ডার প্রেসিডেন্ট লিটন আহমেদ।

এ এক্সপোর নতুন ধারা, উদ্ভাবনী কৌশল, পর্যাপ্ত মিডিয়া কাভারেজ অবশ্যই অতিথিদের ভিন্ন কিছু জানার সুযোগ করে দিবে। সংবাদ সম্মেলনে বিভিন্ন তথ্য উপস্থাপন করেন আহাদ এন্ড কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আহাদ আলী।

আয়োজনের পাশে থাকতে পেরে নিজের উচ্ছ্বাসের কথা জানান মর্টগেজ ডিপোটের সিইও তারিক বেইলি।
অনুষ্ঠানে নিজেদের ব্রান্ড উপস্থাপনের জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানিয়েছেন সংশ্লিষ্টরা।

সংবাদ সম্মেলনে ইউএস বিসিসিআইএর ভাইস প্রেসিডেন্ট রুম্মান বিরতিজ, ডিরেক্টর বদরুদ্দোজা সাগার ও রফিক খান, এটর্নি সাফি চৌধুরী ও হাসান মালিক, মিডব্রোক ফিনান্সিয়াল মর্টগেজ ব্যাংকার্স করপোরেশনের ব্রাঞ্চ ম্যানেজার ভিক্টর আন্দ্রেড উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এক্সপোতে পাঁচটি প্যানেল থাকবে, যারা নানা বিষয় অতিথিদের সামনে উপস্থাপন করবেন। এর মধ্যে রিয়েল এস্টেট শিল্পের বিভিন্ন দিক, এআই প্রযুক্তি, স্মার্ট বিনিয়োগ, শরীয়া আইনের মাধ্যমে নৈতিক বিনিয়োগসহ আরো বিভিন্ন বিষয় থাকবে।

সংবাদ সম্মেলনে বলা হয়, ‘এক্সপোতে থাকবে রিয়েল এস্টেট শিল্প বিশেষজ্ঞ, যাদের সাথে মত বিনিময়ের মাধ্যমে ব্যবসায়ের পরিধি বাড়ানোর জ্ঞান অর্জনসহ নানা দিকে অভিজ্ঞতা অর্জনের সুযোগ থাকছে। গ্রাহকের চাহিদা বুঝা একজন বিনোয়াগারীর জন্য গুরুত্বপূর্ণ। এ এক্সপোতে গ্রাহকের চাহিদা বুঝতে বিনোয়াগকারীদের বেশ সহযোগীতা করবে। আমরা চাই, এ সেক্টরে আগ্রহীরা আমাদের সঙ্গে যোগ দিবেন ও মত বিনিময়ের মাধ্যমে আমরা নতুন নেটওয়ার্কিংয়ের পথ খুঁজে বের করতে সক্ষম হব। আমরা অনুরোধ করব, আপনারা আমাদের সঙ্গে যোগ দিন ও সকলের কাছে আপনার ব্রান্ড উপস্থাপন করুন। আপনার ব্রান্ডকে অন্য উচ্চতায় নিতে এ এক্সপো দারুন ভূমিকা রাখবে।’

সিএন/আলী

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন