রবিবার, ২১ এপ্রিল ২০২৪

শিরোনাম

মানহা’স ক্লোজেট এখন জ্যাকসন হাইটসে, মিলছে এক্সক্লুসিভ সব কাপড়

বুধবার, ফেব্রুয়ারী ২৮, ২০২৪

প্রিন্ট করুন

বাহারি ডিজাইনের এক্সক্লুসিভ সব কাপড় নিয়ে নতুন শো রুম উদ্বোধন করেছে মানহা’স ক্লোজেট। রোববার (২৫ ফেব্রুয়ারি) নিউইয়র্কের জ্যাকসন হাইটসে (ওয়েবস্টার ব্যাংকের উল্টো পাশে) নতুন এই শাখার উদ্বোধন করা হয়। বরাবরের মতো কোয়ালিটিফুল সব পোষাক নিয়ে সেজেছে প্রতিষ্ঠানটির নতুন এই শাখা। যা প্রতিদিন দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে।

জানা গেছে, দুই পর্বের এই উদ্বোধনী অনুষ্ঠানের ১ম পর্বে মিলাদ ও দোয়া করা হয়। জ্যাকসন হাইট্স ইসলামিক সেন্টারের খতিব এবং পেশ ইমাম মওলানা আবদুস সাদেক মিলাদ ও দোয়া পরিচালনা করেন। ২য় পর্বে বাংলাদেশের জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী প্রিয় দর্শিনী খ্যাত জনপ্রিয় চিত্রনায়িকা আরিফা জামান মৌসুমী ফিতা কেঠে অফিসিয়ালী মানহা’স ক্লোজেটের উদ্বোধন করেন।

মানহা’স ক্লোজেটের স্বত্বাধিকারী ও বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার আরিফা হক বৈশাখী জানান, মানহা’স ক্লোজেট একটি এক্সক্লুসিভ বুটিক হাউস, এই প্রতিষ্ঠানে যে প্রডাক্টগুলো বিক্রি হয় তার সবগুলোই নিজেদের ডিজাইন করা এবং প্রতিটি ডিজাইনের আলাদা আলাদা পেটার্ন আছে।

তিনি আরও বলেন, মানহা’স ক্লোজেটের প্রথম এবং প্রধান লক্ষ্য কোয়ালিটি ঠিক রেখে ক্রেতাদের মন জয় করা। মানহা’স ক্লোজেট কোয়ালিটির সাথে কখনো আপোস করে না। মানহা’স ক্লোজেট সব সময় মহিলাদের পোষাক তৈরি করলেও এখন থেকে পুরুষদেরও কিছু কিছু এক্সক্লুসিভ পোষাক বিক্রি করবে। যেকোন বিশেষ অনুষ্ঠানের জন্য শাড়ি কিংবা পাঞ্জাবি অর্ডার দিলে ন্যূনতম মুল্যে দেওয়া যাবে বলেও ডিজাইনার বৈশাখী জানান।

প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আরিফা হক বৈশাখী উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। বিশেষ করে এই শো রুম চালুর পিছনে যাদের বিশেষ অবদান ছিল তাদের মধ্যে যে কয়েকজন উল্ল্যেখযোগ্য তারা হচ্ছেন-নুরুল আজিম, আলমগীর খান আলম, আকাশ রহমান ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী যশোর সমিতির সভাপতি তরিকুল ইসলাম বাদল, লায়ন আহসান হাবিব, মো খায়রুল হক পায়েল ও সালমা মৌসুমী প্রমুখ।

চিত্রনায়িকা মৌসুমী ছাড়া এতে আরও উপস্থিত ছিলেন —জাতীয় ও জনপ্রিয় সংগীত শিল্পী রিজিয়া পারভিন, বিশিষ্ট রাজনীতিবিদ জিল্লুর রহমান জিল্লু, শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম, বিশিষ্ট রিয়েলস্টেট ইনভেস্টর নুরুল আজিম, আশা হোম কেয়ারের প্রসিডেন্ট ও সিইও আকাশ রহমান, চেয়ারম্যান এশা রহমান, জেএমসির ট্রাস্টি বোর্ড মেম্বার মন্জুর আহমদ চৌধুরী, বিশিষ্ট কমিউনিটি একটিভিস্ট, ব্রুকলীন কমিউনিটি বোর্ড মেম্বার লাইয়ন আহসান হাবীব, বিশিষ্ট ব্যবসায়ী ও কুইন্স কমিউনিটি বোর্ড মেম্বার আহসান হাবিব, কমিউনিটি একটিভিস্ট ও মর্টগেজ ব্যবসায়ী জান ফাহিম, কুইন্স পেলেসের সত্বাধিকারী মোস্তাকিম বিল্লাহ, সিপিএ সরওয়ার জামান চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রাম সমিতির সাবেক প্রধান নির্বাচন কমিশনার ইঞ্জিনিয়ার শেখ খালেদ, জেবিবিএর নেতা ও কর্ণফুলী ট্রাভেলসের স্বত্বাধিকারী মোহাম্মদ সেলিম হারুন, চট্টগ্রাম সমিতির সাবেক সভাপতি আহসান হাবিব, সাবেক সাধারণ সম্পাদক মেহেবুবর রহমান বাদল, বিশিষ্ট রাজনীতিবীদ মোশারফ হোসেন সবুজ, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ মোহাম্মদ বদিউল আলম, সোসাইটির সাবেক সহ সভাপতি ফারুক মজুমদার, নিউইয়র্ক পুলিশ অক্সিলারি ডিপার্টমেন্টের ক্যাপটেইন সৈয়দ এনায়েত আলী, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মোহাম্মদ কাসেম, জ্যাকসন হাইটস এলাকাবাসীর নেতা কমিউনিটি একটিভিস্ট মিয়া মোহাম্মদ দুলাল।

এছাড়া আরও ছিলেন, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশরাফ, যশোর জেলা সমিতির সভাপতি তরিকুল ইসলাম বাদল, সাধারণ সম্পাদক আবুল কালাম, রাজনীতিবীদ ও সমাজ কর্মী খোরশেদ আলম, পাবনা সোসাইটির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, জোয়ানার সাধারণ সম্পাদক আহমেদ সোহেল, মনির ড্রাইভিং স্কুলের স্বত্বাধিকারী মো. মনির, যশোর সমিতির কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর, চট্টগ্রামের সাইফুউদ্দিন খান স্বপন ও বিশিষ্ট ছড়াকার সামস চৌধুরী রুশো প্রমুখ।

উদ্বোধনের সময় উপস্থিত হতে না পারলেও পরবর্তীতে উপস্থিত হয়ে শুভেচ্ছা জানিয়েছেন জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজিনেস এসোসিয়েশনের সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ গিয়াস আহমেদ, সাধারণ সম্পাদক তারেক হাসান খান, বাংলাদেশের সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম, বিশিষ্ট রাজনীতিবিদ আবদুস সবুর, জসিম ভুঁইয়া, দোহার উপজেলা সমিতির সিনিয়র সহ-সভাপতি শাহিনুর রহমান বিপ্লব, লায়ন কামরুল ইসলাম, মোসলিম উদ্দীন সহ অসংখ্য কমিউনিটির নেতৃবৃন্দ ও শুভাকাঙ্ক্ষীরা।

এছাড়াও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মধ্যে পরিচয় সম্পাদক নাজমুল আহসান, নবযুগ সম্পাদক সাহাবউদ্দীন সাগর, ঠিকানা পত্রিকার সিনিয়র সাংবাদিক শহিদুল ইসলাম, নিউইয়র্ক প্রেসক্লাব সভাপতি মনোয়ারুল ইসলাম, মুক্তচিন্তার সম্পাদক ফরিদ আলম, সিনিয়র ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী, প্রথম আলোর মন্জুরুল হক, ফটো সাংবাদিক তুষার, এটিভির প্রতিনিধি সৌরভ ইমাম, এন আর বি কানেক্ট টেলিভিশনের জলি আহমেদ, আইবি টিভির মো সাবু, ফটো সাংবাদিক মোহাম্মদ হোসাইন দিপু, প্রমুখ।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন