রবিবার, ১৪ এপ্রিল ২০২৪

শিরোনাম

৩টি স্যান্ডউইচ কিনে সর্বস্ব খেয়ালেন মার্কিন নারী

মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৭, ২০২৪

প্রিন্ট করুন

সিএন প্রতিবেদন: যুক্তরাষ্ট্রের বহুজাতিক চেইন ফাস্টফুড রেস্তোরাঁ সাবওয়ে থেকে সাধারণ ৩টি স্যান্ডউইচ কিনেছিলেন লেটিশিয়া বিশপ নামের এক নারী। আর এতেও তাকে খোয়াতে হয়েছে ব্যাংক হিসাবের প্রায় সম্পূর্ণ অর্থ।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলীয় রাষ্ট্র ওহিওতে ঘটেছে এই ঘটনা।

জানা যায়, প্রায় দু’মাস আগে নিজের এবং পরিবারের সদস্যদের জন্য বাড়ির নিকটস্থ সাবওয়ে রেস্তোরাঁ থেকে তিনটি স্যান্ডউইচ কিনেছিলেন লেটিশিয়া। পরে ডেবিট কার্ডে বিল পরিশোধ করতে দিয়ে দেখেন প্রতিটি স্যান্ডউইচের মূল্য ১ হাজার ০১০ ডলার ৮৩ হাজার ৪০৬ টাকা হিসেবে ৩টি স্যান্ডউইচের মোট দাম রাখা হয়েছে ৩ হাজার ৩০ ডলার বা ২ লাখ ৫১ হাজার ১৯৯ টাকা। সেই সঙ্গে ডেলিভারি চার্জ ধার্য করা হয়েছে ১ হাজার ২১ ডলার বা ৮৪ হাজার ৯৪৯ টাকা। অর্থাৎ স্যান্ডউইচ ও ডেলিভারি চার্জ বাবদ সাবওয়ের ওই শাখা রেস্তোরাঁটি মোট বিল ধার্য করেছে ৪ হাজার ১০ ডলার বা ৩ লাখ ৩৬ হাজার ৬৮ টাকা।

ডেবিট কার্ডে স্যান্ডউইচ ও ডেলিভারি চার্জের বিল পরিশোধ করার পর লেটিশিয়া বিশপ দেখতে পান, তার ব্যাংক হিসেবের প্রায় সব টাকা শেষ হয়ে গেছে।

প্রসঙ্গত, যে ধরনের স্যান্ডউইচের অর্ডার লেটিশিয়া দিয়েছিলেন, সাবওয়ে’র অন্যান্য শাখা এবং যুক্তরাষ্ট্রের বিভিন্ন ফাস্টফুড রেস্তোরাঁয় এসব স্যান্ডউইচের যৌক্তিক মূল্য ৬ দশমিক ৫ ডলার (৫৮৩ টাকা) থেকে ১২ ডলারের (৯৮৪ টাকা) মধ্যে।

সিএন/এমটি

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন