শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

চট্টগ্রামে ৫০ জন প্রবাসীকে সম্মান জানালো উদালিয়া উচ্চ বিদ্যালয়

রবিবার, জুলাই ২৫, ২০২১

প্রিন্ট করুন
50
50

চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলায় ৫০ জন প্রবাসীকে সম্মাননা দিয়েছে ফরহাদাবাদ ইউনিয়নের উদালিয়া উচ্চ বিদ্যালয়। এ উপলক্ষে বৃহস্পতিবার (২২ জুলাই) সন্ধ্যায় বিদ্যালয়ের হল রুমে ঈদ পূনর্মিলনী এবং সম্মানা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ ইউছুপের সভাপতিত্বে ও শিক্ষক নুরুল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন পরিষদের সহ-সভাপতি মো. সরওয়ার আলম চৌধুরী মনি, মাস্টার মোহাম্মদ সাহাব উদ্দিন, অর্থ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ চৌধুরী কালু, প্রবাসী পরিষদের পক্ষে মো. ইমরান, সাহেদ বাদশা, মো. ইউনুস  প্রমুখ।

সভায় উদালিয়া প্রবাসী পরিষদ সদস্যরা সংগঠনের গত ছয় মাসের সব কর্মকান্ডের হিসাব উপস্থান করেন।

এতে উপস্থিত প্রবাসীরা প্রতি মাসে অনুদান ঠিক রেখে পরিষদের পক্ষ থেকে স্কুলের অবকাঠামো উন্নয়নের জন্য আরো অনুদান দিতে আগ্রহী বলে জানান। এ সময় উপস্থিত দুইজন প্রবাসী ৫৫ হাজার টাকা অনুদান দেন।  

সভায় বক্তরা উদালিয়া প্রবাসী পরিষদের পক্ষ থেকে স্কুলের অবকাঠামো উন্নয়নের জন্য প্রতি মাসে যে অনুদান দেয়া হয়, তার প্রশংসা করেন এবং আগামী দিনে মাসিক অনুদান ঠিক রেখে স্কুলের সার্বিক উন্নয়নের আরো অনুদান দেয়ার অনুরোধ জানান।

বক্তারা আরো বলেন, ‘এ করোনাকালীন প্রবাসী পরিষদ সহযোগিতা না করলে স্কুলের কার্যক্রম বন্ধ হয়ে যেত। প্রবাসীরা তাদের অনেক কষ্টে অর্জিত টাকায় সাংসার চালানোর পাশাপাশি রাষ্ট্রকে রেমিট্যান্স দেয়ার পাশাপাশি স্কুল-মাদরাসা-মসজিদের উন্নয়ন ও সামাজিক অনুষ্ঠানে সহায়তা করে যাচ্ছে।’

Views: 0

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন