সোমবার, ২৮ অক্টোবর ২০২৪

শিরোনাম

চবিতে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির কমিটি ঘোষণা

রবিবার, অক্টোবর ২৭, ২০২৪

প্রিন্ট করুন

সিএন প্রতিবেদন: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) মেধা বৃত্তি প্রদান করেছে ‘সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতি’। একই সাথে সংগঠনের ‘৭ম কার্যনির্বাহী কমিটি ২০২৪’ ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন আইন বিভাগের শিক্ষার্থী আজমল হোসেন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ক্রীড়া বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান নাইম।

রবিবার (২৭ অক্টোবর) বিকেল চারটায় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ক্যানটিনে আয়োজিত এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়। এর আগে সংগঠনের পক্ষ থেকে জেলা সমিতির মধ্য থেকে দুইজন শিক্ষার্থীকে মেধার ভিত্তিতে নির্বাচন করে বৃত্তি প্রদান করা হয়।

বৃত্তি প্রাপ্তরা হলেন- প্রাণ রসায়ন ও অণুপ্রাণ বিভাগের হাবিবা মোহিনী ও আরবি বিভাগের মোহাম্মদ আরাফাত হুসাইন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক বিপ্লব কুমার দে। রাজনীতি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মাসুদ পারভেজ অনুষ্ঠানটির সঞ্চালনা করেন।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ইসমাঈল হোসেন সিরাজী। আগামী এক বছরের জন্য এ কমিটি ছাত্রকল্যাণ সমিতির দায়িত্ব পালন করবেন।

সদ্য সাবেক কমিটির সভাপতি সাঈদ হাসান ও সাধারণ সম্পাদক রোহান রহমান নতুন কমিটি ঘোষণা করেন। এসময় সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন। সাঈদ হাসান বলেন, আমরা প্রথম বারের মতো মেধা বৃত্তি চালু করেছি এবং ভবিষ্যতে এটি চলমান থাকবে৷ শিক্ষামূলক সংগঠন হিসেবে মেধা বৃত্তির প্রয়োজনীয়তা আছে।

সিএন/এমটি

Views: 81

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন