বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে তবারক বিতরণ

বৃহস্পতিবার, জুন ৩, ২০২১

প্রিন্ট করুন
new york city news bangladesh
new york city news bangladesh

প্রয়াত শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ৩০ মে নিউইয়র্কের জ্যাকসন হাইটস খাবার বাড়ি রেস্টুরেন্টের সামনে খাবার বিতরণ ও দোয়া কর্মসূচীর আয়োজন করা হয়েছে। উত্তর আমেরিকার দল নিরপেক্ষ সংগঠন জ্যাকসন হাইটস এলাকাবাসীর উদ্যোগে দুপুর ১২ টা থেকে দোয়ার পর খাবার বিতরণ শুরু হয়। প্রায় পাঁচ হাজার মানুষের মধ্যে খাবার বিতরণ করেন   আয়োজকরা।

গত কয়েক বছর ধরে বাংলাদেশের জাতীয় প্রয়াত কয়েকজন নেতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও খাবার বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়। তারমধ্যে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান অন্যতম।

প্রতি বছর আয়োজনকে সামনে রেখে জ্যাকসন হাইটস এলাকাবাসীর লোকজন অনুষ্ঠানকে সুচারু ভাবে পালনের লক্ষে আহবায়ক কমিটি গঠন করেন। এবারও তার ব্যাতিক্রম ঘটেনি। অনুষ্ঠানের আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করবেন দেওয়ান মনির এবং সদস্য সচিব হিসাবে থাকবেন আফতাফ উদ্দিন জনি। সার্বিক তত্বাবধানে ছিলেন কমিউনিটি এক্টিভিষ্ট মোহাম্মদ কাশেম।

মোহাম্মদ কাশেম জানান, অনুষ্ঠানকে সামনে রেখে আমরা দিনরাত কাজ করে করেছি। তাই আমাদের অনুষ্ঠানে সফল হয়েছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমিউনিটি এক্টিভিষ্ট জেড আলম নমি, বিএনপি নেতা আশিক ইসলাম, জিল্লুর রহমান জিল্লু, জাকির এইচ চৌধুরী, মোস্তাফা কামাল পাশা, জসিম ভূঁইয়া, গোলাম ফারুক শাহিন, আবদুস সবুর, সেলিম রেজা, মোহাহার হোসেন, মইনুল হাসান মুহিত।

Views: 0

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন