শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

শিরোনাম

ট্রাম্পকে তৃতীয় দফায় হত্যার চেষ্টা!

সোমবার, অক্টোবর ১৪, ২০২৪

প্রিন্ট করুন

সিএন প্রতিবেদন: যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ও আসন্ন নির্বাচনে রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে তৃতীয়বারের মতো হত্যার চেষ্টা চালানো হয়েছে। যদিও এই চেষ্টাকে প্রতিহত করা হয়েছে বলে জানিয়েছেন একজন শেরিফ। এই ঘটনায় এক বন্দুকধারীকে আটক করা হয়েছে।

ক্যালিফোর্নিয়ার কোচেল্লায় ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী সমাবেশের কাছে দুটি বন্দুকসহ ওই ব্যক্তিকে আটক করা হয়। ওই ব্যক্তির কাছ থেকে লোডেড আগ্নেয়াস্ত্রসহ একাধিক জাল পাসপোর্ট এবং ড্রাইভিং লাইসেন্স জব্দ করা হয়েছে।

যুক্তরাষ্ট্রের রিভারসাইড কাউন্টি শেরিফ চাদ বিয়ানকো বলেছেন, সপ্তাহান্তে রিপাবলিকান প্রার্থীর ক্যালিফোর্নিয়া প্রচার সমাবেশের কাছে অনিবন্ধিত আগ্নেয়াস্ত্রসহ একজন ব্যক্তিকে গ্রেপ্তার করার পরে আইন প্রয়োগকারী কর্মকর্তারা সম্ভবত ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে তৃতীয় হত্যার প্রচেষ্টা প্রতিরোধ করেছে।

চাদ বিয়ানকো বলেন, ডেপুটিরা একদিন আগে কোচেল্লা শহরে সাবেক এই রিপাবলিকান প্রেসিডেন্টের অনুষ্ঠানের বাইরে ওই লোকটিকে থামিয়েছিল।

বিয়ানকো বলেন, সন্দেহভাজন ব্যক্তি ‘বিভিন্ন নামের একাধিক পাসপোর্ট, একটি জাল লাইসেন্স প্লেটসহ অনিবন্ধিত গাড়ি এবং লোডেড আগ্নেয়াস্ত্র নিয়ে সেখানে হাজির হয়েছিল’।

শেরিফ সাংবাদিকদের বলেন, “আপনি যদি এখনই আমাকে জিজ্ঞাসা করেন, তাহলে বলব— আমাদের ডেপুটিরা সম্ভবত (ট্রাম্পকে) তৃতীয়বারের মতো হত্যার চেষ্টাকে প্রতিরোধ করেছে।”

সিএন/এমটি

Views: 2

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন