রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

নিউইয়র্কে আ’লীগ নেতার তোপের মুখে মির্জা আজম এমপি

বুধবার, জুলাই ১০, ২০২৪

প্রিন্ট করুন

নিউইয়র্কের জ্যাকসন হাইটসে আওয়ামীলীগ নেতা ও জ্যাকসন হাইটস বিজনেস এসোসিয়েশনের সহ সভাপতি সুলতান আহমেদের তোপের মুখে পড়েছেন মির্জা আজম এমপি। মঙ্গলবার (৯ জুলাই) জ্যাকসন হাইটসের বিখ্যাত শেফ মহল রেস্টুরেন্টে বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্র শাখা কর্তৃক আয়োজিত মির্জা আজম এমপির সাথে মতবিনিময় সভায় অর্থ পাচার, অবাধে মাদক সেবন ও বিক্রি, দুর্নীতিসহ বিভিন্ন বিষয়ে সুলতান আহমদ, মির্জা আজমকে উদ্দেশ্য করে তীর্যক মন্তব্য ছুড়ে দিলে কিছুটা অপ্রস্তুত হয়ে তিনি।

সুলতান আহম্মদ বলেন, পুরো দেশ তথা গ্রামের অলিগলি পর্যন্ত মাদকের আখড়ায় পরিণত হয়েছে। আপনি বিশ্বাস করেন আর নাই করেন, ক্ষমতার প্রভাব খাটিয়ে আওয়ামীলীগের নেতাকর্মীরা পুলিশকে ব্যবহার করে এসব মাদকের কারবার নিয়ন্ত্রণ করে। এটা কোরআনের বানীর মতো সত্য।

এসময় তিনি মানি লন্ডারিংয়ের বিষয়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের জড়িত থাকার কথা উল্লেখ তাদের যথাযথ শাস্তির দাবি করেন।

সুলতান আহমদের এমন বক্তব্যের পর অপ্রস্তুত অবস্থায় মির্জা আজম এসব প্রশ্নের ব্যাখ্যা দিয়ে বলেন, মাদক বাংলাদেশে যেমন আছে আমেরিকাতেও আছে। এটা শুধুমাত্র বাংলাদেশের সমস্যা না, এটা বৈশ্বিক একটা সমস্যা। মাদক নিয়ন্ত্রনে যা যা করা দরকার, সরকার তার সর্বোচ্চ চেষ্টা করছে। দুর্নীতির প্রসঙ্গ টেনে তিনি বলেন, বঙ্গবন্ধ নিজেই বলে গেছেন, সরকারের পক্ষে দুর্নীতি বন্ধ করা সম্ভব না। দুর্নীতির বিরুদ্ধে সামাজিক আন্দোলন দরকার।

এর আগে যুক্তরাষ্ট্রে আওয়ামিলীগের প্লাটিনাম জয়ন্তি উদযাপন অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ড,সিদ্দিকুর রহমান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানকে উদ্দেশ্য করে মানি লন্ডারিংসহ অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে প্রশ্ন করলে স্বরাষ্ট্রমন্ত্রীকেও কিছুটা বিব্রত হতে দেখা যায়।

Views: 1

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন