রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

বরিশাল-পটুয়াখালী মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

সোমবার, আগস্ট ২২, ২০২২

প্রিন্ট করুন

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে বাস ও ট্রলির সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন। সোমবার সকাল ১১টার দিকে উপজেলার বাকরকাঠির কাঠেরপোল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন।

নিহতরা হলেন- বাকেরগঞ্জের কবিরকাঠি এলাকার বাসিন্দা ট্রলিচালক জহিরুল তালুকদার (২৫) এবং ট্রলির দুই আরোহী বাকেরগঞ্জ উপজেলার বাকরকাঠি এলাকার আক্কাস আলীর ছেলে রাকিব (২৩)ও কবিরকাঠী এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে বায়েজিদ (২৫)।

বাকেরগঞ্জ ফায়ার স্টেশনের লিডার আবুল কাশেম জানান, হুমায়রা এন্টারপ্রাইজের একটি বাস কুয়াকাটা থেকে বরিশালের দিকে যাচ্ছিল। কবিরকাঠির কাঠের পোল নামক এলাকায় পৌঁছালে বাসটি বিপরীতমুখী একটি ট্রলিকে ধাক্কা দেয়। এতে ট্রলিটি উল্টে যায় এবং বাসটি খাদে পড়ে যায়।

খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করি। এ সময় ট্রলির চালকের লাশ উদ্ধার করি। দুইজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রেজাউল কবির জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত দুইজনকে হাসপাতালে নিয়ে আসার পরই মৃত্যু হয়।

Views: 0

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন