বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

বাংলাদেশী ইঞ্জিনিয়ার্স এবং আর্কিটেক্ট কর্তৃক কুইন্স বোরো প্রেসিডেন্ট ডোনাভান রিচার্ডকে সংবর্ধনা

বুধবার, জুন ২, ২০২১

প্রিন্ট করুন
IMG 4126
IMG 4126

যুক্তরাষ্ট্রে বসবাসকারী বাংলাদেশী ইঞ্জিনিয়ার্স এবং আর্কিটেক্টদের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে কুইন্স বোরো প্রেসিডেন্ট ডোনাভান রিচার্ডকে জনিয়রকে সংবর্ধনা দেয়া হয়েছে। গত ২৩ মে কুইন্স আগ্রা প্যালেস রেস্টুরেন্টের বল রুমে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে তাকে সংবর্ধিত করা হয়। আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুইন্স স্যোসাল এডাল্ড ডে কেয়ারের সিইও ইঞ্জিনিয়ার মাহফুজুল হক। অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার মোহাম্মদ সাদিক, ইঞ্জিনিয়ার রাজ্জাক চৌকদার, ইঞ্জিনিয়ার রঞ্জিত রায়, এটর্নী মঈন চৌধুরী, কমিউনিটি এক্টিভিষ্ট দেলোয়ার হোসেন, সৈয়দ মিজানুর রহমান, ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন, ইঞ্জিনিয়ার শামীম আহসান জুয়েল, ইঞ্জিনিয়ার রবিউল ইসলাম, ইঞ্জিনিয়ার অনুপ কুমার চৌধুরী, ইঞ্জিনিয়ার মোহাম্মদ নিশান, ইঞ্জিনিয়ার শাখাওয়াত হোসেন, ইঞ্জিনিয়ার সাবেহ সালেহ তারেক, ইঞ্জিনিয়ার ইমরান পাটোয়ারি, ইঞ্জিনিয়ার দীপ্তি ভূষন বডুয়া।
অনুষ্ঠানে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মাহফুজুল হক বলেন, কুইন্স বোরো প্রেসিডেন্ট কর্তৃক স্যোসাল ডে কেয়ার গুলো পরিচালনা এবং উন্নয়নে অবদান রাখার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। প্রধান অতিথি হোমকেয়ার গুলো থেকে গ্রাহদেকদের সর্বোচ্চ সেবা দেয়ার কথা উল্লেখ করে বলেন, স্টেট কর্তৃক সার্বিক সহযোগিতা দেয়ার কারণে আমরা গ্রাহকদের সেবা দিতে পারছি। তিনি গ্রাহদের জন্য আরো উন্নত সেবা প্রদানের নিমিত্তে সংশ্লিষ্টদের একাধিক পরামর্শ দেন।
অনুষ্ঠানের অপর অতিথি মোহাম্মদ সাদিক বলেন, বাইডেন সরকারের নতুন অবকাঠামো উন্নয়ন বিলে কর্মদক্ষতা ও বিনোয়োগের সুযোগ সৃষ্টি করা হয়েছে। ইঞ্জিনিয়ার এবং আর্কিটেক্টদের প্রতি এই সুযোগ কাজে লাগানোর জন্য আহবান জানানো হয়।

Views: 0

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন