বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

মীরসরাইয়ে পিতার বিরুদ্ধে কিশোরী কন্যাকে ধর্ষণের অভিযোগ

মঙ্গলবার, জুন ১৫, ২০২১

প্রিন্ট করুন
ধর্ষণ 1
ধর্ষণ 1

মীরসরাই উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়নে কিশোীর কন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে পিতার বিরুদ্ধে। এ নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

এই বিষয়ে ওই ভিকটিম মেয়ে বাদি হয়ে জোরারগঞ্জ থানায় ধর্ষনের একটি মামলা দায়ের করেছেন। ১৬ বছর বয়সী একমাত্র মেয়েকে ধর্ষণের খবর ছড়িয়ে পড়লে উপজেলাজুড়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে।

জানা গেছে, সোমবার সন্ধ্যায় স্থানীয় ইউপি সদস্য মজিবুল হক ও আওয়ামীলীগ নেতা আমিনুল হক বিষয়টি সমাধান করতে চায়। বিষয়টি জানাজানি হলে তাঁরা সমাধান করতে পারেনি। পরে খবর পেয়ে মীরসরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার লাবিব আবদুল্লাহ ও জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন ঘটনাস্থল পরিদর্শন করে এবং ভিকটিমকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।

জোরারগঞ্জ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) মজিবুল হক জানান, তিনি আরো বলেন, মিঠু বাবা নামের নরপশু। কোন বাবা মেয়ের মেয়ের সাথে এমন জগন্য কাজ করতে পারে না। ঘটনা সমাধান করার বিষয়টি তিনি অস্বীকার করে বলেন, মেয়ের বক্তব্য শুনতে ওই বাড়িতে গিয়েছি, ঘটনা সমাধান করার বিষয়টি সত্য নয়।

জানা যায়, মিঠুর সংসারে দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। ১৬ বছর বয়সী ভিকটিম সবার বড়। গত রোববার গভীর রাতে মেয়েটির মা বাড়ীতে না থাকায় একমাত্র মেয়েকে চেতনানাশক ঔষধ খাইয়ে ধর্ষণ করে পিতা নুর উদ্দিন মিঠু। সোমবার সন্ধ্যায় স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে বিষয়টি সমাধান করতে চাইলেও মীরসরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার লাবিব আবদুল্লা ও জোরারগঞ্জ থানা পুলিশ বিষয়টি জানতে পেরে কিশোরীকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।

এদিকে, এলাকায় বসবাসরত নাম প্রকাশে অনিশ্চুক চলমান নিউইয়র্ককে বলেন, মিঠু আগে থেকে মাদক সেবন এবং মাদক ব্যবসার সাথে লিপ্ত রয়েছে, বেশ কয়েকবার মাদক ব্যবসার জন্য পুলিশ ধরে নিয়েও যায়।

জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী জানান, ধর্ষণের ঘটনায় ভিকটিম বাদি হয়ে তাঁর পিতার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। ওই মেয়েকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। সোমবার রাতে মামলার আসামী নুর উদ্দিন মিঠুকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনা স্বীকার করেছে। মঙ্গলবার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

জোরারগঞ্জ থানার এসআই শরীফুজ্জামানের নেতৃত্বে এসআই আজিজ ও এএসআই আমজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে পাহাড় থেকে কন্যাকে ধর্ষনণর অভিযুক্ত পিতা মিঠুকে আটক করেছে।

Views: 0

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন