বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪

শিরোনাম

মীরসরাই উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের মাসিক সভা

বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০২৪

প্রিন্ট করুন

সিএন প্রতিবেদন: মীরসরাই উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের মাসিক সভা ও অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) সকাল ১০টায় মীরসরাই উপজেলা অডিটোরিয়াম মিলনায়তন কক্ষে এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মীরসরাই উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিনের সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা অমিত মোদকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আবুল কালাম। বিশেষ অতিথি হিসেবেে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী পরিচালক নাজমুল হাসান ও উপজেলার সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত চক্রবর্তী।

সভায় অতিথিবৃন্দ উপজেলা পরিবার পরিকল্পনা কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং নিরাপদ পরিবার গঠনে মাঠ পর্যায়ের কর্মচারীদের অক্লান্ত পরিশ্রমের কথা উল্লেখ করেন। এছাড়া নিরাপদ প্রসব সেবায় মীরসরাই উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার, পরিবার কল্যাণ পরিদর্শিকা, পরিবার কল্যাণ সহকারী এবং অন্যান্যদের নিরলস প্রচেষ্টাকে সাধুবাদ জানান। পাশাপাশি ভবিষ্যতে আরও বেশি কাজ করার জন্য উৎসাহ প্রধান করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মীরসরাই উপজেলা মেডিকেল অফিসার ডা. মো. নাজমুল হুসাইন, ডা. তানভীর হোসেন, ডা. নাছরিন সুলতানা, ডা. শিরিন আক্তার রুহিনা এবং সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা কাউছার মিরাজ রিজভী।

এতে আরও উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ও অন্যান্য অফিসারবৃন্দ।

বিকেলে আয়োজন করা হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা গান, নাচ, দলীয় সংগীত, আবৃত্তি ও কৌতুকে পুরো অনুষ্ঠান মাতিয়ে রাখেন।

Views: 1

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন