বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

যুক্তরাষ্ট্রে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ‘এবিএএমটিএ’র বার্ষিক বনভোজন

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১২, ২০২৪

প্রিন্ট করুন

সিএন প্রতিবেদন: যুক্তরাষ্ট্রস্থ বাংলাদেশী মানি ট্রান্সমিটারস এন্ড এজেন্টদের সংগঠন এবিএএমটিএর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) লং আইল্যান্ডের ভ্যালিস্টিমের প্যাভিলিয়নে দিনব্যাপী এই বনভোজন অনুষ্ঠিত হয়।

বনভোজন অনুষ্ঠানটি উদ্বোধন করেন স্ট্যান্ডার্ড এক্সপ্রেসের প্রেসিডেন্ট এন্ড সিইও ও এবিএএমটিএর প্রধান উপদেষ্টা মোহাম্মদ মালেক। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন সিপিএ ও এমএসবি স্পেসালিস্ট আনোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন আইটি অডিটর এবং স্পেশালিস্ট আব্বাস উদ্দিন। বনভোজন কমিটির চেয়ারম্যান ছিলেন এবিএএমটিএ-এর উপদেষ্টা এবং বিএ এক্সপ্রেস এর প্রেসিডেন্ট এন্ড সিইও মোঃ আতাউর রহমান।

এবিএএমটিএর সভাপতি ও সানম্যান গ্লোবাল এক্সপ্রেসের প্রেসিডেন্ট এন্ড সিইও মাসুদ রানা তপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও এ্যাংকর ট্রাভেলস এন্ড মানি ট্রান্সফারের প্রেসিডেন্ট এএসএম মাঈন উদ্দিন পিন্টুর পরিচালনায় অনুষ্ঠানে সাবিক সহযোগিতায় ছিলেন রেক এক্সপ্রেসের প্রেসিডেন্ট এবং এবিএএমটিএর সহ-সভাপতি এনামুল কবির, লিবারটি ট্রাভেলস এন্ড টেকের প্রেসিডেন্ট এবং এবিএএমটিএর পরিচালক (ট্রেজারার) সিপিএ মোহাম্মদ চিশতী, টাচ পয়েন্ট এন্ড মাল্টি সার্ভিসের প্রেসিডেন্ট এবং এবিএএমটিএর পরিচালক এএসএম মাঈন উদ্দিন বাবলু।

সহযোগিতায় আরও ছিলেন কবির ট্যাক্স এন্ড মাল্টি সার্ভিসের প্রেসিডেন্ট ও এবিএএমটিএর পরিচালক কবির আহমেদ, স্কাই ওয়্যারলেসের প্রেসিডেন্ট এবং এবিএএমটিএর পরিচালক জাকির কামাল, মিম ওয়্যারলেসের প্রেসিডেন্ট এবং এবিএএমটিএর পরিচালক মোহাম্মদ এম খান আপেল, জ্যাট ট্রাভেলস এন্ড মাল্টি সার্ভিসের সিইও এবং এবিএএমটিএর পরিচালক মো. আমিনুল ইসলাম, এমসিগ্রা মানিট্রান্সফারের প্রেসিডেন্ট এবং এবিএএমটিএর পরিচালক ফারহান চৌধুরী এবং আল বারাকা সুপার মার্কেটের প্রেসিডেন্ট এবং এবিএএমটিএর পরিচালক জয়নাল আবেদিন।

সাবিক তত্বাবধানে ছিলেন, সংগঠনের সদস্য ও খামার বাড়ী সুপার মার্কেটের স্বত্বাধিকারী মোহাম্মদ কামরুজ্জামান, লোন অফিসার এবং ট্রাভেল উইথ এ্যাংকরের সিইও সান্তানো বড়ুয়া হিমু, নেক্সাস ট্রাভেলস এন্ড মাল্টি সার্ভিসের প্রেসিডেন্ট নুর উদ্দিন আফছার, লিবারটি ট্রাভেলস এন্ড মানিটান্সফারের প্রেসিডেন্ট জসিম ইও আহমেদ, বিডি কমিউনিকশনের প্রেসিডেন্ট মোহাম্মদ কবির এবং এ্যাংকর ট্রাভেলসের ম্যানেজার পারভেজ খান।

বনভোজনে রেমিট্যান্স পরিবারের সদস্যরা একে অপরের সাথে পরিচিত হন এবং কুশল বিনিময় করেন। অতিথিরা রেমিট্যান্স সংগঠনটি প্রতিষ্ঠা করা এবং বনভোজন আয়োজন করার জন্য সংগঠনের নেতাদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে রেমিট্যান্স কোম্পানিকে বিভিন্নভাবে সহযোগিতা করার জন্য প্রধান অতিথি আনোয়ার হোসেন এবং বিশেষ অতিথি আব্বাস উদ্দিনকে “অ্যাওয়ার্ড” প্রধান করা হয়।

দিনব্যাপি অনুষ্ঠানে খেলাধুলার পাশাপাশি মনোঙ্গ সংগীত পরিবেশন করেন প্রবাসের জনপিয় শিল্পী নাজু আকন্দ এবং রাজিব। খেলাধুলায় সকলকে পুরুস্কার প্রদান এবং লটারি ড্র করে ১০ জনকে পুরস্কৃত করা হয়।

সিএন/এমটি

Views: 2

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন