মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

যুক্তরাষ্ট্র চট্টগ্রাম সমিতির নির্বাচন: তাহের-আরিফ প্যানেলের মনোনয়ন সংগ্রহ

বুধবার, সেপ্টেম্বর ৪, ২০২৪

প্রিন্ট করুন

নিজস্ব প্রতিবেদক: ‘চট্টগ্রাম এসোসিয়েশন অব নর্থ আমেরিকা ইনক’ (চট্টগ্রাম সমিতি)’র ২০২৪ কার্যকরী কমিটি নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তাহের-আরিফ প্যানেল। কার্যকরী কমিটির ১৯টি আসনের জন্য এই প্যানেল থেকে মনোনয়ন সংগ্রহ করা হয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেন সভাপতি প্রার্থী মো. আবু তাহের এবং সাধারণ সম্পাদক প্রার্থী মো. আরিফুল ইসলাম।

তারা বলেন, আমরা মোট ১৯ পদের জন্য নির্বাচন কমিশনের কার্যালয়ে উপস্থিত হয়ে প্রধান নির্বাচন কমিশনার ইঞ্জিনিয়ার মো. শেখ খালেদ, নির্বাচন কমিশনার রুহুল আমিন হোসেন, মোহাম্মদ সেলিম হারুন ও ইঞ্জিনিয়ার মোহাম্মদ এ হান্নান চৌধুরীর কাছ থেকে মনোনয়ন সংগ্রহ করেছি। আমরা চাই ভবিষ্যত নেতৃত্ব ভোগের নয়, ত্যাগ এবং সেবক মানসিকতার হোক।

মনোনয়নপত্র সংগ্রহের সময় আরও উপস্থিত ছিলেন—চট্টগ্রাম সমিতির সাবেক সভাপতি ও সাবেক ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলহাজ্ব মনির আহমেদ, তাহের-আরিফ পরিষদের পরিচালনা কমিটির চেয়ারম্যান, মো. সেলিম, সাবেক নির্বাচন কমিশনার ও সাবেক কোষাধ্যক্ষ মীর কাদের রাসেল, সাবেক অডিট কমিটির মেম্বার ইব্রাহীম দিপু, অ্যাডভোকেট আবদুল হামিদ, আলহাজ্ব নুর মোহাম্মদ সওদাগর, বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব মুজিবুর রহমান, ব্যাবসায়ী নজরুল ইসলাম, সোহেল মাহমুদ, তখির আহমেদসহ আরও অনেকে।

নির্বাচনের সভাপতি প্রার্থী মো. আবু তাহের এবং সাধারণ সম্পাদক প্রার্থী মো. আরিফুল ইসলাম আরও বলেন, সবার জন্য নিরাপদ এবং গ্রহণযোগ্য যুক্তরাষ্ট্র চট্টগ্রাম সমিতি হোক এটাই আমাদের অঙ্গীকার। আমরা কাউকে কখনও কষ্ট দিয়ে থাকলে আমাদেরকে ক্ষমা করে দিবেন। চট্টগ্রাম সমিতির হারানো গৌরব ফিরিয়ে আনতে আপনাদের সকলকে সাথে নিয়ে তাহের-আরিফ পরিষদ যুক্তরাষ্ট্র চট্টগ্রামবাসীর সাথে কাজ করতেক বদ্ধপরিকর।

তারা আরও বলেন, যুক্তরাষ্ট্র চট্টগ্রাম সমিতি যেন সকলের প্রাণের সংগঠন হিসেবে আবারও সকলের কাছে গ্রহণযোগ্য হয় এটাই আমাদের প্রার্থনা। আপনাদের সকলের প্রতি সালাম/আদাব রইল।

প্রসঙ্গত, আগামী ১৯ অক্টোবর শনিবার অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্র চট্টগ্রাম সমিতির নির্বাচন। কার্যকরী কমিটির ১৯টি আসনে নির্বাচনের জন্যে ২২৩ জন আজীবন সদস্যসহ মোট ভোটার ২৮৮৬। নির্বাচনে সরাসরি ২টি প্যানেল মাঠে রয়েছে বলে আগে থেকেই জানা গেছে। এর একটি হচ্ছে তাহের-আরিফ প্যানেল এবং অপরটি মাকসুদ-সিরাজী প্যানেল।

Views: 3

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন