শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

শিরোনাম

রাজাপুরে জরাজীর্ণ রাস্তায় চরম দুর্ভোগ, দ্রুত সংস্কারের দাবি

বুধবার, অক্টোবর ১৬, ২০২৪

প্রিন্ট করুন

ঝালকাঠি জেলার ৩নং রাজাপুর সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দক্ষিণ নারিকেল বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে রোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত রাস্তার বেহাল দশায় এলাকাবাসী চরম ভোগান্তির শিকার। দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় রাস্তাটি ভয়াবহভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, যার ফলে প্রতিদিনই স্থানীয় বাসিন্দারা মারাত্মক দুর্ভোগ পোহাতে বাধ্য হচ্ছেন।

রোলা গ্রামের হাজীবাড়ির ব্রিজ থেকে শুরু করে মোঃ আঃ ছালাম মোল্লার বাড়ি পর্যন্ত রাস্তার পরিস্থিতি এতটাই শোচনীয় যে বর্ষাকালে চলাচল কার্যত অসম্ভব হয়ে পড়ে। যানবাহন তো দূরের কথা, পায়ে হেঁটেও চলাচল করতে ব্যাপক সমস্যা হয়। বিশেষ করে বয়স্ক মানুষ, শিশু ও রোগীদের জন্য এটি আরও বেশি কষ্টকর হয়ে দাঁড়িয়েছে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, রাস্তাটি দীর্ঘদিন ধরে এমন অবস্থায় থাকলেও সংশ্লিষ্ট প্রশাসন এখনো কোনো কার্যকর ব্যবস্থা নেয়নি। ফলে জনদুর্ভোগ দিন দিন বাড়ছে। এলাকাবাসীর দাবি, দ্রুত রাস্তা সংস্কার করা না হলে তাদের ভোগান্তির মাত্রা আরও বাড়বে।

স্থানীয়দের বক্তব্য অনুযায়ী, এই গুরুত্বপূর্ণ সড়কটি সংস্কার করা হলে স্থানীয় জনগণের জীবনযাত্রা সহজ হবে এবং যাতায়াতের ক্ষেত্রে অনেক স্বস্তি ফিরে আসবে। তাই দ্রুত পদক্ষেপ গ্রহণের জন্য প্রশাসনের প্রতি জোরালো দাবি জানানো হয়েছে।

Views: 0

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন