বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

লবণের ট্রাক থেকে ৪৮ হাজার ইয়াবা উদ্ধার, চালক-হেলপার গ্রেপ্তার

মঙ্গলবার, মে ২৫, ২০২১

প্রিন্ট করুন
ctg 1
ctg 1

চট্টগ্রামের পটিয়ায় লবণবাহী ট্রাকে তল্লাশি চালিয়ে ৪৮ হাজার ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ সময় চালক ও তাঁর সহকারীকে (হেলপার) গ্রেপ্তার করা হয়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, গতকাল সোমবার রাত সাড়ে ৯টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার কমল মুন্সীরহাট এলাকায় এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ট্রাকের চালক মোহাম্মদ মাসুম মিয়া (৩৯) ও তাঁর সহকারী আলো হোসেন (৩১)। দুজনের বাড়ি ময়মনসিংহের কোতোয়ালি থানার ১৯ নম্বর ওয়ার্ডের বলাশপুর এলাকায়।

পুলিশ জানায়, কক্সবাজার থেকে ইয়াবার চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে কমল মুন্সীরহাট এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় পুলিশ। এ সময় লবণবোঝাই একটি ট্রাক দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ট্রাকটিকে থামিয়ে তল্লাশি করা হয়। তল্লাশির পর ট্রাকে লুকানো ৪৮ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজারমূল্য আনুমানিক প্রায় এক কোটি ৪৪ লাখ টাকা।

পটিয়া থানার ওসি বলেন, ‘আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে লবণবাহী গাড়িতে করে বিশেষ কায়দায় ইয়াবা পাচারের চেষ্টা করছিল গ্রেপ্তার ব্যক্তিরা। কিন্তু সফল হতে পারেনি। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।’

Views: 0

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন