শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

শিরোনাম

ক্যাম্পাস পরিস্কার করলো মীরসরাই স্টুডেন্টস্ এসোসিয়েশন চবি

সোমবার, নভেম্বর ১৫, ২০২১

প্রিন্ট করুন
ক্যাম্পাস পরিস্কার করলো মীরসরাই স্টুডেন্টস্ এসোসিয়েশন চবি 1
ক্যাম্পাস পরিস্কার করলো মীরসরাই স্টুডেন্টস্ এসোসিয়েশন চবি 1

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যায়নরত চট্টগ্রামের মিরসরাইয়ের শিক্ষার্থীদের সংগঠন ‘মীরসরাই স্টুডেন্টস্ এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের’ উদ্যেগে ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালিত হয়েছে। 

সোমবার (১৫ নভেম্বর) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের বুদ্ধিজীবী চত্বর ও শহীদ মিনার প্রঙ্গন পরিষ্কার করেন এই তরুণ দল। এসময় তারা পড়ে থাকা কাগজ কুড়িয়ে যথাস্থানে ফেলে আসেন। এছাড়া বাদামের খোসায় নোংরা হয়ে থাকা শহিদ মিনার প্রাঙ্গন ঝাড়ু দিয়ে পরিষ্কার করেন। 

এর আগে বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের বুদ্ধিজীবী চত্বরে সংগঠনটির কার্যকরী কমিটির সদস্য ও বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা মতবিনিময় করে। পরে সংগঠনটির সভাপতি শিবলু চৌধুরী ও সম্পাদক ইবনুল ইনতিসার সদস্যদের মধ্যে টি-শার্ট বিতরণ করেন। 

এসব বিষয়ে সংগঠনটির সভাপতি শিবলু চৌধুরী ও সম্পাদক ইবনুল ইনতিসার বলেন, আমরা নতুন কমিটি সংগঠনের গতিশীলতা ধরে থাকতে নতুন নতুন কর্মসূচী হাতে নিচ্ছি। আমরা ক্যাম্পাসে গুরুত্বপূর্ণ এই স্থানগুলো অপরিচ্ছন্ন থেকে তা পরিস্কারের উদ্যেগ নিয়েছি। কারণ পরিচ্ছন্ন পরিবেশ পড়াশোনায় মনযোগী করে। এছাড়া আমরা সংগঠনের সকল সদস্যদের মাঝে টি-শার্ট বিতরণ করেছি। আমরা চাই সব সময় এক হয়ে সকলের জন্য কাজ করে যেতে। 

Views: 0

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন