শুক্রবার, ২১ জুন ২০২৪

শিরোনাম

ই-কমার্স প্রতারণা: গ্রেফতার আরজে ও উপস্থাপক নিরব

শনিবার, অক্টোবর ৯, ২০২১

প্রিন্ট করুন
ই কমার্স প্রতারণা গ্রেফতার আরজে ও উপস্থাপক নিরব 1
ই কমার্স প্রতারণা গ্রেফতার আরজে ও উপস্থাপক নিরব 1

ঢাকা: গ্রাহকদের সাথে প্রতারণার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিপন মিয়াকে গ্রেফতারের পর এবার প্রতিষ্ঠানটির হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) আরজে ও উপস্থাপক হূমায়ুন কবির নিরবকে গ্রেফতার করেছে পুলিশ।

নিরবকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে শুক্রবার (৮ অক্টোবর) বিকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের এডিসি হাফিজ আল ফারুক গণ মাধ্যমকে জানান, আরজে নিরব কিউকমের সাথে সংশ্লিষ্ট। তার বিরুদ্ধে বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় এক ভুক্তভোগী মামলা করেছেন। সেই মামলায় শুক্রবার (৮ অক্টোবর) ভোরে ঢাকার আদাবর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাবাদের জন্য এক দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানায় হওয়া মামলা সূত্রে জানা গেছে, প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে আরজে নিরবের বিরুদ্ধে মামলাটি হয়েছে। তিনি কিউকমের প্রতারণার মূলহোতা। তার পরামর্শে প্রতিষ্ঠানটির সিইও মো. রিপন মিয়া প্রতারণা করে গ্রাহকদের ২৫০ কোটি টাকা আটকে রেখেছেন।

এর আগে গত ৪ অক্টোবর কিউকমের সিইও মো. রিপন মিয়ার বিরুদ্ধে ডিএমপির পল্টন থানায় এক ভুক্তভোগী গ্রাহক একটি মামলা করেন। দুই ধারায় মামলাটি হয়। একটি ডিজিটাল নিরাপত্তা আইন ও অপরটি প্রতারণা। মামলার পর মো. রিপন মিয়াকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মতিঝিল বিভাগ। পরে তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন