শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

স্যামসাং গ্যালাক্সি এস২২+ ও এস২২ আল্ট্রা প্রি-অর্ডারে আকর্ষণীয় অফার

রবিবার, ফেব্রুয়ারী ২০, ২০২২

প্রিন্ট করুন

ঢাকা: স্যামসাং ব্যবহারকারীরা এখন গ্যালাক্সি এস২২+ ও এস২২ আল্ট্রা স্মার্টফোন অগ্রিম বুকিং দিতে পারবেন ১৫ হাজার টাকা দিয়ে। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) থেকে শুরু হওয়া এ প্রি-বুকিংয়ের মাধ্যমে ক্রেতাদের সুযোগ থাকছে আকর্ষণীয় অফার ও নানা সুবিধা উপভোগ করার। স্যামসাং ওয়েবসাইটের (www.s22preorder.com/). মাধ্যমে এ ডিভাইসগুলো প্রি-বুকিং দেয়া যাবে।

প্রি-বুকিং দেয়া ক্রেতারা দশ হাজার টাকা ক্যাশব্যাক অথবা নির্বাচিত ডিভাইস এক্সচেঞ্জ করার ক্ষেত্রে দশ হাজার টাকা বোনাস ক্যাশব্যাকসহ বিনামূল্যে গ্যালাক্সি বাডস পাওয়ার সুযোগ পাবেন। এ ছাড়া ৫০ শতাংশ নিশ্চিত বাইব্যাক সুবিধা উপভোগে তারা পাঁচ হাজার টাকা দিয়ে গ্যালাক্সি অ্যাসিউরডের মাধ্যমে ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট ও ইনস্যুরেন্সে ৫০ শতাংশ ডিসকাউন্ট পাবেন।

এ ব্যাপারে স্যামসাং মোবাইলের হেড অব বিজনেস মুয়ীদূর রহমান বলেন, ‘আমাদের ক্রেতাদের জন্য অত্যাধুনিক প্রযুক্তি ও সর্বোত্তম অভিজ্ঞতা দিতে স্যামসাংয়ে আমরা সব সময়ই অগ্রাধিকার দিয়ে বিবেচনা করেছি। ক্রেতাদের প্রয়োজনের বিষয়টি মাথায় রেখেই আমরা এ অফারগুলো নিয়ে এসেছি ও আমাদের প্রত্যাশা এ অফারগুলো ক্রেতাদের গ্যালাক্সি এস২২ ডিভাইস কেনাকে আরো ফলপ্রসূ করবে।’

এ ছাড়া ক্রেতারা সিটি ব্যাংক অ্যামেক্স কার্ড ও ইস্টার্ন ব্যাংকে ইএমআইয়ের ক্ষেত্রে সাত হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক, সিটি অ্যামেক্সে পাঁচ হাজার টাকা পর্যন্ত বোনাস এমআর পয়েন্ট ও ১০ হাজার টাকা দামের এমআর রিডেম্পশন অপশন, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক (এসসিবি) ও আইপিডিসি’র সাথে ২৪ মাস পর্যন্ত বর্ধিত ইএমআই সুবিধা এবং আইপিডিসি ইজেডে ২৪ মাস পর্যন্ত কার্ডবিহীন ০ শতাংশ ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

স্যামসাংয়ের প্রিমিয়াম স্মার্টফোন পরিসর গ্যালাক্সি এস সিরিজের নতুন সংযোজন স্যামসাং গ্যালাক্সি এস২২+ ও এস২২ আল্ট্রা। শক্তিশালী ও অত্যাধিনুক এ স্মার্টফোন দুইটির বাজার দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ১ লাখ ১৪ হাজার ৯৯৯ টাকা (গ্যালাক্সি এস২২+) এবং ১ লাখ ৪৩ হাজার ৯৯৯ টাকা (গ্যালাক্সি এস২২ আল্ট্রা)।

ডিভাইসগুলো প্রিঅর্ডার করতে ভিজিট করুন: www.s22preorder.com/

সিএন/এমএ

Views: 0

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন