শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

বৃহস্পতিবার উন্মোচন হবে অপোর ফ্ল্যাগশিপ ফাইন্ড এক্স৫

মঙ্গলবার, ফেব্রুয়ারী ২২, ২০২২

প্রিন্ট করুন

ঢাকা: স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো নিজেদের হাই-এন্ড ফ্ল্যাগশিপ স্মার্টফোন অপো ফাইন্ড এক্স৫ সিরিজ উন্মোচনের ঘোষণা দিয়েছে।

বিশ্ব সেরা প্রযুক্তির সাথে শ্বাসরুদ্ধকর হাই এন্ড ডিজাইন ও উদ্ভাবনী ক্যামেরা প্রযুক্তি নিয়ে কাজ করেছে অপো। আগামী বৃহস্পতিবার (২৪ ফেব্রুরারি) সকাল ১১টায় ফাইন্ড এক্স৫ সিরিজের বৈশ্বিক উন্মোচন অনুষ্ঠানটি লাইভস্ট্রিম করা হবে অপোর অফিশিয়াল চ্যানেলে। #এমপাওয়ারএভরিমোমেন্টের লক্ষ্যে উন্মোচন অনুষ্ঠানে অংশ নি এ লিঙ্কের (https://bit.ly/3uVaGG6) মাধ্যমে।

অপো ইনো ডে ২০২১ এ অপো ডেডিকেটেড নিউরাল প্রসেসিং ইউনিট মারিসিলিকন এক্সের ব্যাপারে ঘোষণা দেয়, যা রাতের ভিডিও রেকর্ডিংয়ের চ্যালেঞ্জ মোকাবিলায় সাফল্য অর্জন করেছে। ছয় ন্যানো মিটার আর্কিটেকচার, রিয়েল-টাইমের প্রসেসিং ও ২০ গুণ বেশি ফোরকে এআই পারফরমেন্সের অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে ফাইন্ড এক্স৫ প্রো স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।  

মাল্টিকোর স্ন্যাপড্রাগন ৮ জেন এক প্রসেসর সংযুক্ত ফাইন্ড এক্স৫ বহুমুখী ব্যবহারেও দুর্দান্ত পারফর্ম করে ও এ স্মার্টফোনটিতে স্বাচ্ছন্দ্যে পছন্দের সব গেমস খেলা যাবে ও অ্যাপ্লিকেশন ব্যবহার যাবে। অন্য দিকে, এ ফোনটি সময়কে ছাড়িয়ে যাওয়া ভবিষ্যৎমুখী ডিজাইনে তৈরি করা হয়েছে। ফোনটিতে আল্ট্রা-হার্ড সিরামিক ব্যাক কভারে আধুনিক সারফেস টেক্সচারের ফলে ফিঙ্গারপ্রিন্ট ব্যবহারের প্রয়োজনীয়তা দূর হয়েছে।

ক্যামেরায় ছবি ধারণে অপ্রতিন্দ্বন্দ্বী হাই অ্যান্ড ফাইভজি ফ্ল্যাগশিপ ফাইন্ড এক্স৫ প্রো তৈরি করা হয়েছে অপোর একই ডিএনএ নিয়ে, যা একই সাথে ক্রেতা ও সমালোচকদের মন জয় করে নিয়েছে। ভবিষ্যৎ দ্বারা অনুপ্রাণিত নান্দনিকতায় নতুন কালারওএস, বিশ্ব সেরা পারফরমেন্স, দ্রুত কানেক্টিভিটি সুবিধা ও ক্যামেরা সিস্টেমের মাধ্যমে স্মার্টফোনের ক্ষেত্রে জন্য মানদণ্ড তৈরি করেছে ফাইন্ড এক্স৫ প্রো।

সিএন/এমএ

Views: 0

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন