শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

করপোরেট চুক্তি করল বাংলালিংক ও দেশ টেলিভিশন

শুক্রবার, মার্চ ৪, ২০২২

প্রিন্ট করুন

ঢাকা: ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সম্প্রতি দেশের অন্যতম স্যাটেলাইট টিভি চ্যানেল দেশ টেলিভিশন লিমিটেডের সাথে একটি করপোরেট চুক্তি সই করেছে। এ চুক্তির আওতায় দেশ টেলিভিশন ক্লায়েন্ট হিসেবে বাংলালিংকের করপোরেট সংযোগ ব্যবহার করে বিশেষ কল রেট, দ্রুতগতির ডেটাসহ অপারেটরটির আইসিটি ও ডিজিটাল সেবা নিতে পারবেন।

বাংলালিংকের এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াৎ এ তানজীন ও দেশ টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসান চুক্তিতে সই করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অফ ইমার্জিং ঢাকা নর্থ গাজী রাফি আহমেদ শামস, করপোরেট গ্রুপ ম্যানেজার শরীফ মো. আবিদ ও করপোরেট অ্যাকাউন্ট ম্যানেজার আহমেদ সারোয়ার হোসেন সজীব।

রুবাইয়াত এ তানজীন বলেন, ‘ওকলা স্পিডটেস্ট বাংলালিংককে টানা চতুর্থ বারের মত দেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্ক প্রদানকারী হিসেবে স্বীকৃতি দিয়েছে। আমরা চাই, আমাদের দ্রুততম মোবাইল নেটওয়ার্ক ও উন্নত ডিজিটাল সেবাগুলির মাধ্যমে অন্যান্য ব্যবসায় ও করপোরেশনগুলিকে এগিয়ে যেতে সাহায্য করতে। এ উদ্যোগের ফলে দেশ টেলিভিশনের কর্মকর্তারা উপকৃত হবেন ও বাংলালিংক তার ডিজিটাল ও সংযোগ সহায়তা প্রদান অব্যাহত রাখবে।’

সিএন/এমএ

Views: 0

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন