রবিবার, ১৪ এপ্রিল ২০২৪

শিরোনাম

ট্যাক্স ফাইলে ভ্রমনের সুযোগ দিচ্ছে চিশতি একাউন্টিং অ্যান্ড ট্যাক্স সার্ভিস

শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০২৪

প্রিন্ট করুন

মক্কা এবং মদিনায় ভ্রমণের সুযোগ দিচ্ছে চিশতি একাউন্টিং অ্যান্ড ট্যাক্স সার্ভিস। প্রতিষ্ঠানটির মাধ্যমে ট্যাক্স ফাইল করলেই মিলছে এই সুযোগ। প্রতিষ্ঠানটি কর্ণধার মোহাম্মদ চিশতী সিপিএ বলেন, এ বছর ট্যাক্স ফাইলের সময় একটু দেরিতে শুরু হয়েছে তবে ১৫ এপ্রিলের মধ্যে ট্যাক্স ফাইল করতে হবে। আমরা প্রত্যেক বছরের ন্যায় এবারও অত্যন্ত দক্ষতার সাথে ট্যাক্স কার্যক্রম পরিচালনা করছি। আমাদের প্রতিষ্ঠানের মাধ্যমে ট্যাক্স ফাইল করলে রয়েছে মক্কা এবং মদিনায় ভ্রমণের সুযোগ।

জানা গেছে, ম্যানহাটন এবং ওয়াল স্ট্রিটে দীর্ঘ ১০ বছরেরও বেশি সময় ধরে মানুষদের সেবা দেওয়া পর ২০২১ সালে বাংলাদেশিদের প্রাণকেন্দ্র নিউইয়র্কের জ্যাকসন হাইটসে চিশতি একাউন্টিং অ্যান্ড সার্ভিসের যাত্রা শুরু হয়। যেখানে একটি অভিজ্ঞ এবং দক্ষ কর্মীবাহিনী ট্যাক্স এবং হিসাবরক্ষণ সংক্রান্ত সেবা দিয়ে আসছে। সেবার মানের কারণে প্রতিষ্ঠানটি এখন অনেকেরই পছন্দের ।

এদিকে মোহাম্মদ চিশতী সিপিএ’র আরেক প্রতিষ্ঠান লিবার্টি ট্রাভেলস অ্যান্ড টেকও বেশ দক্ষতার সাথে মানুষের দৌরগোড়ায় বিভিন্ন সেবা পৌঁছে দিচ্ছে। প্রতিষ্ঠানটি সূলভমূল্যে এবং দ্রুততম সময়ের মধ্যে মানুষদের এয়ার টিকেট দিচ্ছে। এছাড়া প্রতিষ্ঠানটি স্বল্প মূল্যে ওমরা হজ্বের জন্য বিশেষ প্যাকেজের ব্যবস্থা রেখেছেন।

প্রতিষ্ঠানটি কর্ণধার মোহাম্মদ চিশতী সিপিএ বলেন, আমি বাঙালি কমিউনিটিতে বহু বছর ধরে একাউন্টিং অ্যান্ড ট্যাক্স সেবা দিয়ে আসছি। এর পরিধি একটু বিস্তৃত করার লক্ষ্যে লিবার্টি ট্রাভেলস অ্যান্ড টেকয়ের যাত্রা। আমরা প্রতিষ্ঠানটির মাধ্যমে ডোমেস্টিক এবং ইন্টারন্যাশনাল টিকেট দিয়ে থাকি। সেই সাথে আমাদের এখান থেকে প্রিয়জন কিংবা পরিবারের কাছে সর্বোচ্চ রেটে টাকা পাঠানোর সুযোগ রয়েছে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন