শুক্রবার, ১৯ জুলাই ২০২৪

শিরোনাম

নিউইয়র্কে ‘দুই দুগুনে চার’ মঞ্চস্থ ও ভালবাসার সঙ্গীত সন্ধ্যা

বুধবার, অক্টোবর ১১, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের একাধিক অঙ্গরাজ্যের পর এবার নিউইয়র্কে নাটক ‘দুই দুগুনে চার’ মঞ্চস্থ হয়েছে। একইসাথে অনুষ্ঠিত হয়েছে সঙ্গীতানুষ্ঠান ‘একটি ভালবাসার সন্ধ্যা’। নিউইয়র্কের উডসাইডের কুইন্স প্যালেসের মিলনায়তনে সোমবার (৯ অক্টোবর) সন্ধ্যায় ‘ড্রামা অ্যান্ড কালচারাল নাইট’ শীর্ষক এ আয়োজন সম্পন্ন হয়।

নিউইয়র্ক সিটির মেয়র এরিক এডামের এশিয়া বিষয় উপদেষ্টা ফাহাদ সোলায়মানের উদ্যোগে এ দুটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নাট্যকার ও অভিনেত্রী জিনাত হাকিমের লেখা ও পরিচালনায় ‘দুই দুগুনে চার’ নাটকটি এর আগে যুক্তরাষ্ট্রের বেশ কয়েকটি অঙ্গরাজ্যে মঞ্চস্থ হয়েছে। এবারে নিউইয়র্ক প্রবাসীদের জন্য মঞ্চস্থ করা হল এ নাটক। এতে অভিনয় করেন মির্জা নুর, নাজাহ, তারিন জাহান, জিনাত হাকিম, আজিজুল হাকিম, রিচি সোলায়মান, অলিক, লায়লা হাসান ও কামাল।

নাটকের আগে ‘একটি ভালবাসার সন্ধ্যা’ শীর্ষক সঙ্গীতানুষ্ঠানে গানে করেন বাংলাদেশের সঙ্গীতশিল্পী প্রতিক হাসান ও প্রবাসের জনপ্রিয় শিল্পী ত্রিনিয়া হাসান।

অনুষ্ঠান দুটি উপস্থাপনা করেন ফাতেমা প্রিসিলা ও মিয়া মো. দুলাল।

অনুষ্ঠান দুটির স্পন্সর ছিল সারাহ গ্রুপ, গিয়াস আহমেদ, শাহ জে চৌধুরি, নুরুল আজিম, গোল্ডেন এজ হোম কেয়ার, বারি হোম কেয়ার, রহমান মালিক, সিলেট মোটরস, বড় বাজার, বাংলা ট্রাভেলস, মামা’স রেস্টুরেন্ট, সারাহ হোম কেয়ার, নূর গ্রাফিক ডিজাইন ইনক, ইফিশিয়েন্ট মেডিকেল কেয়ার পিসি।

অনুষ্ঠান আয়োজনে সহযোগিতায় ছিলেন কামরুজ্জামান বকুল, শাকিল মিয়া, আব্দুর রৌফ দিলিপ, মোল্লা সানি, জাহাঙ্গীর আলম জয়, আব্দুস সোবহান

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন