বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

শিরোনাম

‘প্রবাসী শেরপুর জেলা সমিতি ইউএসএ’র বর্ণাঢ্য বনভোজন নিউইয়র্কে

বৃহস্পতিবার, জুলাই ১৩, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশীদের আঞ্চলিক সংগঠন ‘প্রবাসী শেরপুর জেলা সমিতি ইউএসএ ইনকের বার্ষিক বনভোজন। রোববার (৯ জুলাই) নিউইয়র্ক সিটির অদূরে ক্রোটন পয়েন্ট পার্কে এ বনভোজনের আয়োজন করা হয়। সকাল ১১টায় বেলুন উড়িয়ে বনভোজনের উদ্বোধন করেন সংগঠনের প্রধান উপদেষ্টা মো. আবুল কাশেম। সংগঠনের সভাপতি নাহিদ রায়হান লিখনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য দেন রিয়েলটর ইনভেস্টর নুরুল আজিম। বিশেষ অতিথি ছিলেন ব্যবসায়ী মাহফুজুল হক ও কাওরান বাজার সুপার মার্কেটের কর্ণধার মো. ইলিয়াস খান।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন সমিতির উপদেষ্টা সুব্রত সাহা লিপন, সাবেক সভাপতি মামুন রাশেদ, সিনিয়র সহ সভাপতি মো. আক্তারুজ্জান, কোষাধ্যক্ষ রাকিবুল ইসলাম, কার্যকরী সদস্য মো. শহিদুল আলম শাহীন, ইভেন্ট কমিটির সদস্য সচিব মো. আল আমিন, সদস্য মো. লিটন জামান।

বনভোজনে সাবিক সহযোগীতায় ছিলেন মো. ফারুক মিয়া, গৌতম চক্রবর্তী, আশরাফুল আলম, নাহিদ, সোহাগ, রেখা বেগম ডলি, স্বপ্না।

উদ্বোধনের আগে পার্কের প্যাভিলিয়ানে অতিথিদের এপিটাইজার পরিবেশন করা হয়। এরপর শুরু হয় বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা। আয়োজনকে প্রাণবন্ত করে রাখে বিভিন্ন খেলাধূলা ও সুস্বাদু বাঙালি খাবার।  নাইচ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত হয় ছেলে-মেয়েদের তিনটি গ্রুপে দৌড় প্রতিযোগীতাসহ অন্যান্য ইভেন্ট ও সাংস্কৃতিক পরিবেশনা। বনভোজনের সবচেয়ে আকর্ষণীয় পর্ব ছিল স্বামী-স্ত্রী কাপল গেম, মহিলাদের বালিশ বর্জন, র‌্যাফেল ড্র। র‌্যাফেল ড্র বিজয়ীরা আর্কষণীয় পুরস্কার জিতে নেন। র‌্যাফল ড্রতে ছিল প্রথম পুরস্কার এয়ার টিকেট, দ্বিতীয় পুরস্কার সোনার চেইন, তৃতীয় পুরস্কার সোনার চেইন, চতুর্থ পুরস্কার ৫৫ ইঞ্চি স্মার্ট টিভি, পঞ্চম পুরস্কার ল্যাপটপসহ ছিল মোট ২৭টি পুরস্কার।

মধ্যাহ্ন ভোজের পর শুরু হয় সাংস্কৃতিক পরিবেশনা।

সবশেষে ছিল র‌্যাফেল ড্র। খেলাধুলায় অংশগ্রহণকারি ও র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে সস্পন্ন হয় জমজমাট এ বনভোজনের কার্যক্রম।

বনভোজনের আর্থিক সহযোগিতায় ছিলেন রিয়েলটর ইনভেস্টর নুরুল আজিম, কুইন্স সোসাল এডাল্ট ডে কেয়ার সিইও মাহফুজুল হক, এটর্নি মঈন চৌধুরী, কাওরান বাজার সুপার মার্কেট সিইও ইলিয়াছ খান, নিউইয়ক সিটির মেয়রের দক্ষিণ এশিয়া বিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মান, কমিউনিটি এক্টিভিস্ট একেএম রফিকুল ইসলাম ডালিম, ব্যবসায়ী জাকির এইচ চৌধুরী, হাসান জিলানী, সাপ্তাহিক আজকাল সম্পাদক শাহ নেওয়াজ, বাংলা ট্রাভেল্সের সিইও বেলায়েত হোসেন, ডাক্তার হায়দার আহমেদ, সংগঠনের প্রধান উপদেষ্টা মো. আবুল কাশেম, সংগঠনের সভাপতি নাহিদ রায়হান লিখন, লিয়াকত আলী, জান্নাত রহমান তারামনি, বিসমিল্লাহ লাইভ পোল্টি ফার্মের সিইও আব্দুস সালাম ভুঁইয়া, ক্রেডিট কোর সিইও মো. আবুল কাশেম, সংগঠনের সাবেক সভাপতি মামুন রাশেদ, সিনিয়র সহ সভাপতি মো. আক্তারুজ্জামান, উপদেষ্টা মো. সারোয়ার আলম, বিশ্ব বাংলা ২৪ টিভির সাংবাদিক আলিম খান আকাশ, ব্যবসায়ী এইচএম জামিল, খামার বাডীর সিইও কামরুল ইসলাম কামরুল, সংগঠনের মহিলা সম্পাদিকা সাবিনা ইয়াছমিন, রেখা জামান ডলি, মোবাইল রিপেয়ারিংয়ের সিইও মো. রহমান স্বপন, সংগঠনের উপদেষ্টা মো. হামিদুর রহমান।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন