বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

আওয়ামী লীগ নেতার ওপর হামলা : কোম্পানীগঞ্জে কাদের মির্জার প্রতিপক্ষদের অবরোধ

রবিবার, জুন ১৩, ২০২১

প্রিন্ট করুন
আওয়ামী লীগ নেতার ওপর হামলা কোম্পানীগঞ্জে কাদের মির্জার প্রতিপক্ষদের অবরোধ 1
আওয়ামী লীগ নেতার ওপর হামলা কোম্পানীগঞ্জে কাদের মির্জার প্রতিপক্ষদের অবরোধ 1

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের ওপর হামলার প্রতিবাদে ও দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে উপজেলায় ৪৮ ঘণ্টার অবরোধ চলছে। গতকাল শনিবার দুপুর ১২টা থেকে এ অবরোধ কর্মসূচির ডাক দেওয়া হয়। এর মধ্যে আজ রোববার সকাল থেকে উপজেলার বিভিন্ন সড়কে গাছের গুড়ি ফেলে ও রাস্তায় বিক্ষোভ মিছিল করে অবরোধ পালন করছে আওয়ামী লীগের একাংশ।

এদিকে, এ হামলার ঘটনায় বসুরহাট পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জার সমর্থকদের বিরুদ্ধে অভিযোগ করছেন বাদলের সমর্থকেরা। পরে ৪৮ ঘণ্টার অবরোধ ডাকেন ওবায়দুল কাদের ও কাদের মির্জার ভাগ্নে এবং উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহবুবুর রশিদ মঞ্জু।

এদিকে, এ হামলার দায় অস্বীকার করে এক বিবৃতি দিয়েছেন বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জা।

বর্তমানে বসুরহাট সড়ক, চাপরাশিরহাট সড়ক, বাংলাবাজারসহ বিভিন্ন সড়কে অবরোধকারীরা সড়কে গাছের গুড়ি ফেলে, টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করছেন। এ ছাড়া সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

পুলিশ জানায়, গতকাল সকালে মিজানুর রহমান বাদল ও তাঁর সঙ্গী আসিফ আহসান আলাল বসুরহাট থেকে ঢাকার উদ্দেশে রওয়ানা দেন। এ সময় বসুরহাট বাজারে ইসলামী ব্যাংকের দক্ষিণ পাশে রাস্তা অবরোধ করে গাড়ি থামিয়ে অতর্কিত হামলা চালানো হয় বলে অভিযোগ করেন মিজানুর রহমান বাদলের অনুসারীরা। এ সময় বাদলের ব্যক্তিগত গাড়িও ভাঙচুর করা হয়। পুলিশ গাড়িটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে।

এরপর বিভিন্ন স্থানে সড়ক অবরোধ করেন বাদলের সমর্থক ও বিক্ষুব্ধ নেতাকর্মীরা। এ সময় তাঁদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ঘটে। পরে উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহবুবুর রশিদ মঞ্জু ৪৮ ঘণ্টার অবরোধের ডাক দেন।

Views: 0

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন