বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

কমলার সঙ্গে আর বিতর্ক না করার ঘোষণা ট্রাম্পের

শুক্রবার, সেপ্টেম্বর ১৩, ২০২৪

প্রিন্ট করুন

আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনকে সামনে রেখে বর্তমান ভাইস প্রেসিডেন্ট ও ডেমোক্র্যাটদের প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিসের সঙ্গে দ্বিতীয় কোনো বিতর্কে অংশ না নেওয়ার ঘোষণা দিয়েছেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

বৃহস্পতিবার নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ট্রুথ সোশ্যালে এই ঘোষণা করেন।

পোস্টে ট্রাম্প বলেন, ‘জরিপে দেখা যাচ্ছে মঙ্গলবারে কমলা বিরুদ্ধে বিতর্কে আমি জয়ী হয়েছি এবং কমলা তাৎক্ষণিকভাবে দ্বিতীয় বিতর্কের আহ্বান জানিয়েছেন। কমলার এই অনুরোধ ইঙ্গিত দেয়— তিনি মঙ্গলবারে বিতর্কে হেরে গেছেন এবং পুনরুদ্ধারের দ্বিতীয় সুযোগ খুঁজছেন।’

জুনে প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে এবং কমলা হ্যারিসের সঙ্গে মঙ্গলবারের বিতর্কের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘তৃতীয় কোনো বিতর্ক হবে না।’

এদিকে মূলধারার মার্কিন গণমাধ্যমগুলোর পরিচালিত জরিপ ভিন্ন তথ্য দিয়ে বলছে, মঙ্গলবারের বিতর্কে কমলার কাছে হেরে গেছেন ট্রাম্প।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের জরিপে দেখা গেছে, ৬৩ শতাংশ দর্শক হ্যারিস এবং ৩৭ শতাংশ ট্রাম্পের পক্ষে ছিলেন। একইভাবে, ইউগভের জরিপে, ৪৩ শতাংশ হ্যারিসকে ও ২৮ শতাংশ ট্রাম্পকে সমর্থন করেছেন এবং ৩০ শতাংশ সিদ্ধান্তহীনতায় রয়েছেন।

অন্যদিকে, হ্যারিসের প্রচারণা শিবির মঙ্গলবারের বিতর্কের ২৪ ঘণ্টার মধ্যে ৪ কোটি ৭০ লাখ ডলার সংগ্রহের দাবি করেছে।

এদিকে ট্রাম্পের রানিং মেট রিপাবলিকান ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী জেডি ভ্যান্স ১ অক্টোবর নিউইয়র্কে ডেমোক্র্যাটিক ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী টিম ওয়ালজের সঙ্গে বিতর্ক করবেন বলে জানা গেছে।

Views: 1

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন