বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

সব চেয়ে বেশি প্রিয় টেলিকম ব্র্যান্ডের স্বীকৃতি গ্রামীণফোনের

সোমবার, জানুয়ারী ৩, ২০২২

প্রিন্ট করুন
Untitled design 2022 01 03T223415.257 1
Untitled design 2022 01 03T223415.257 1

ঢাকা: বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) ও নিয়েলসেন আইকিউর পার্টনারশিপে আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মোবাইল ফোন সার্ভিস প্রোভাইডার ক্যাটাগরিতে দ্য মোস্ট লাভড ব্র্যান্ড অব ২০২১ এর পুরস্কার পেয়েছে গ্রামীণফোন। ঢাকার লা মেরিডিয়ান হোটেলে সম্প্রতি অনুষ্ঠিত এক অনুষ্ঠানে প্রতিষ্ঠানটি গ্রাহকদের সবচেয়ে পছন্দের ব্র্যান্ডের তালিকায় পঞ্চম হওয়ার স্বীকৃতিও অর্জন করে।

এ নিয়ে গ্রামীণফোন ব্র্যান্ড ফোরামের এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ১৩ বারের মত গ্রাহকদের পছন্দের টেলিকম ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে। গ্রাহক ও ক্রেতাদের ধারাবাহিকভাবে সেবা দেয়ার স্বীকৃতিস্বরূপ ব্র্যান্ডগুলোর জন্য এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করে বিবিএফ। চলতি বছর ব্র্যান্ড ফোরামের এটি ১৩তম আসর, যেখানে সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলোর বিভিন্ন উদ্যোগ প্রদর্শন ও সাফল্য উদযাপনে তাদের স্বীকৃতি দেয় বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। এ অনুষ্ঠানে ৩৫টি ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হয়; একই সাথে দেশের ১৫টি ব্র্যান্ডকে টপ ব্র্যান্ডের স্বীকৃতি দেয়। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সর্বমোট ১০২টি ব্র্যান্ডকে স্বীকৃতি দেয়া হয়।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব বলেন, ‘গ্রাহককে ঘিরেই গ্রামীণফোন হয়ে উঠেছে আজকের ব্রান্ড, এ স্বীকৃতি গ্রাহকদের ভালোবাসার প্রতিফলন। গ্রাহকদের সর্বোত্তম সেবা প্রদানে ও তাদের চাহিদা পূরণে আমরা নিরলসভাবে উদ্ভাবন করে যাচ্ছি ও নতুন সব ডিজিটাল সেবা নিয়ে আসছি। আধুনিক যোগাযোগ প্রযুক্তি আর্থ-সামাজিক উন্নয়ন আর স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণের জন্য খুবই গুরুত্বপূর্ণ।’

সিএন/এমএ

Views: 0

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন