মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

হবিগঞ্জে উদ্বোধন হল বিনোদন পার্ক ‘ফ্রিডম ওয়ার্ল্ড’

সোমবার, এপ্রিল ২৪, ২০২৩

প্রিন্ট করুন

হবিগঞ্জ: হবিগঞ্জ জেলায় এ প্রথম শিশুদের জন্য বিনোদন পার্ক উদ্বোধন হয়েছে। ঈদের দিন শনিবার (২২ এপ্রিল) দুপুরে ‘ফ্রিডম ওয়ার্ল্ড’ নামের এ বিনোদন পার্কের উদ্বোধন করেন হবিগঞ্জ- তিন আসনের সাংসদ মো. আবু জাহির।

ঈদের নামাজের পর জেলা সদরের গোপায়া ইউনিয়নের রাঙ্গেরগাও এলাকায় স্থাপিত এ পার্ক উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইশরাত জাহান, সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম।

হবিগঞ্জ-ঢাকা আঞ্চলিক মহাসড়কের পাশে প্রায় তিন একর জায়গা নিয়ে বেসরকারি উদ্যোগে গড়ে তোলা এ পার্কে শিশুরা নির্মল আনন্দ উপভোগ করতে পারবে বলে জানান উদ্যোক্তারা। উদ্বোধনী দিনে পার্কটিতে বিপুল সংখ্যক লোকের সমাগম ঘটে।

আধুনিক বিনোদন পার্কে দর্শনার্থীদের পদচারণায় এখন মুখরিত হয়ে উঠছে। পরিবার পরিজন নিয়ে ঈদের আনন্দকে উপভোগ করতে এসেছেন।  নয়নাভিরাম রাইট ও বিভিন্ন  পশুর ভাস্কর্য উপভোগ করে বিনোদনপ্রেমী দর্শনার্থীরা। ঈদের ছুটিতে অত্যন্ত খুশি দর্শনার্থীরা।

দোলনা চড়কিতে চড়তে ও সৌন্দর্য দেখতে এবং সময় কাটাতে পরিবারের সবাইকে নিয়ে ঈদের দিন দুপুরে পর থেকে ভিড় জমাতে থাকেন। নানা বয়সের কিশোর কিশোরী ও শিশুসহ নানা শ্রেণীর দর্শনার্থীরা। হবিগঞ্জে ঈদের দিন বিনোদন পার্ক গড়ে উঠায় উচ্ছ্বাস বিনোদন প্রেমীদের মধ্যে। তারা খুশী এমন পার্ক গড়ে উঠায়।

সিএন/এমএ 

Views: 0

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন